Breaking News
Home / রাজনীতি / অবশেষে ফতুল্লা থানা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষিত

অবশেষে ফতুল্লা থানা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষিত


দীর্ঘ প্রতীক্ষার পরে ফতুল্লা থানা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষিত হয়েছে। এতে সিনিয়র সহ-সভাপতি পদে আসাদুজ্জামান, সহ-সভাপতি ওয়ালী মাহমুদ খান, একেএম শহিদুল ইসলাম, খন্দকার লুৎফর রহমান স্বপন, আলহাজ্ব গিয়াস উদ্দিন, মো: আশরাফুল আলম, আব্দুল হাকিম চৌধুরী, মো: মঞ্জুরুল ইসলাম, হাজী মোস্তফা কামাল, যুগ্ম সাধারণ সম্পাদক এইচএম ইসহাক, ফরিদ আহম্মেদ লিটন, মোমেন শিকদারের নাম ঘোষণা করা হয়েছে।

সাংগঠনিক সম্পাদক পদে জাহাঙ্গীর হোসেন,মাহবুব রহমান মাসুম, এম এ মান্নান, আইন বিষয়ক সম্পাদক আবু তাহের রানা, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ইউনুছ দেওয়ান, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক মতিউর রহমান প্রধান, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক এম এ সাত্তার, দপ্তর সম্পাদক জাহাঙ্গীর আলম, ধর্ম বিষয়ক সম্পাদক আবজাল উন নুর, প্রচার ও প্রকাশনা সম্পাদক জাহিদুল হক খোকন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মাহবুব আলম মাসুদ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সফিউল্লাহ সফি, মহিলা বিষয়ক সম্পাদক নাছিমা আক্তার বিউটি, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক ফরিদ উদ্দিন আহম্মেদ,যুব ও ক্রীড়া সম্পাদক রমিজ উদ্দিন ঢালী, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক হুমায়ন কবির রতন, শ্রম সম্পাদক জাহাঙ্গীর আলম বেপারী, সাংস্কৃতিক সম্পাদক শহিদুল ইসলাম, স্বাস্থ্য ও জনসংখ্যাবিষয়ক সম্পাদক মোস্তফা চৌধুরী, সহ দপ্তর সম্পাদক রাজিব হোসেন মিঠু, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক রেহান শরীফ বিন্দু, কোষাধ্যক্ষ মো: জাকির হোসেন মেম্বারের নাম ঘোষণা করা হয়েছে।

কমিটির কার্যনির্বাহী সদস্যরা হলেন একেএম শামীম ওসমান, সালমা ওসমান লিপি, ইমতিনান ওসমান অয়ন, শাহ আলম গাজী টেনু, আব্দুল মোতালেব মোল্লা, মমিন মাদবর, মানিক চান, দুলাল হোসেন, আইয়ুব আলী, এম এ সাত্তার, লুৎফর রহমান স্বপন, আজগর আলী, ইদ্রিস আলী, সিদ্দিকুর রহমান, আবুল হোসেন প্রধান, বাবুল মিয়া, আলমগীর হোসেন, সালাউদ্দিন আহম্মেদ, রঞ্জিত মন্ডল, মোস্তফা কন্ট্রাকটার, আব্দুল কাদির ব্যাংকার, জাহাঙ্গীর হোসেন, মিছির আলী, মজিবুর রহমান, মোবারক হোসেন, বাদশা মিয়া, রেহান শরীফ, মেহেদী হাসান রবিন,আতাউর রহমান নান্নু, সালাউদ্দিন ভূইয়া, আলাউদ্দিন হাওলাদার, জসিম উদ্দিন, জাহাঙ্গীর হোসেন (সাবেক মেম্বার), শাহীন আলম, আল মামুন মিন্টু।

২০১৯ সালের ৭ ডিসেম্বর সম্মেলনের মাধ্যমে ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পান এম সাইফউল্লাহ বাদল। সাধারণ সম্পাদক নির্বাচিত হন এম শওকত আলী।

জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই জানান, ফতুল্লা থানা আওয়ামীলীগের ৭১ সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটির অনুমোদন দেয়া হয়েছে। সভাপতি ও সাধারণ সম্পাদক সকলের সম্মতিক্রমে ৭১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করলে আমরা কমিটির অনুমোদন প্রদান করি।

জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহিদ মোহাম্মদ বাদল জানান, ফতুল্লা থানা আওয়ামী লীগের কমিটির অনুমোদন দেয়া হয়েছে। যাদের নিয়ে কমিটি গঠন করা হয়েছে তারা পরীক্ষিত ও দক্ষ রাজনীতিবিদ।

About abir

Check Also

কখনও আওয়ামী লীগ না করেও থানা কমিটিতে মোস্তফা কামাল

নিজস্ব প্রতিবেদক : দীর্ঘ প্রতীক্ষার পরে ঘোষিত হয়েছে ফতুল্লা থানা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি। ঘোষিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *