1. abir.sayeed@gmail.com : abir :
  2. xerosmac@gmail.com : Mohin Soy : Mohin Soy
  3. zakariashipon1993@gmail.com : Narayanganj Tribune : Narayanganj Tribune
  4. sifat.sikder13@gmail.com : Sifat Sikder : Sifat Sikder
May 12, 2021, 3:06 pm

আইনজীবি সমিতি নির্বাচন : লাইব্রেরি সম্পাদক পদে লড়বেন এড. মোহসিন শেখ

Reporter Name
  • Update Time : Friday, January 15, 2021

নিজস্ব প্রতিবেদক : নারায়ণগঞ্জ জেলা আইনজীবি সমিতি নির্বাচনকে কেন্দ্র করে সাজ সাজ রব বইছে আদালতপাড়ায়। নিজেদের পছন্দমতো প্রার্থী বেছে নিতে মুখিয়ে আছেন আইনজীবিরা। প্রার্থীরাও প্রতিশ্রুতি নিয়ে ভোটারদের কাছে যাচ্ছেন। বিএনপি সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য ফ্রন্ট এর হুমায়ুন-কামাল প্যানেল ও আওয়ামী লীগ সমর্থীত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের মোহসীন-মাহবুব প্যানেলের মধ্যে জমজমাট লড়াইয়ের প্রত্যাশা সকলের। এবারের নির্বাচনে হুমায়ুন-কামাল প্যানেল থেকে লাইব্রেরি সম্পাদক পদে অংশ নিচ্ছেন নারায়ণগঞ্জের আদালতপাড়ার পরিচিত মুখ, অভিজ্ঞ আইনজীবী এডভোকেট মোহসিন শেখ।

দুই দশকেরও বেশি সময় ধরে আইন সেবা দিয়ে যাওয়া মোহসিন শেখের বিজয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী তাঁর ভক্ত-অনুরাগীরা। দলমত নির্বিশেষে সকলের কাছে গ্রহণযোগ্য মোহসিন শেখ এরই মধ্যে ব্যাপক সাড়া পাচ্ছেন সবার কাছ থেকে। সময়োপযোগী, জনবান্ধব আইনজীবী সমিতি গড়ে তোলার প্রতিশ্রুতিও দিচ্ছেন। নিজ অভিজ্ঞতার আলোকে তিনি চাইছেন নিজের সবটুকু নিংড়ে দিয়ে সাধারণ আইনজীবিদের পাশে থাকতে।

একাধিক আইনজীবির সাথে কথা বলে মোহসিন শেখ সম্পর্কে পাওয়া যায় ইতিবাচক তথ্য। তাঁরা জানান, অত্যন্ত বন্ধুবৎসল, আন্তরিক ও পরোপকারী হিসেবে বেশ খ্যাতি রয়েছে মোহসিন শেখের। আইনজীবিদের যেকোনো প্রয়োজনে তিনি বরাবরই এগিয়ে এসেছেন। তিনি বিজয়ী হলে নিঃসন্দেহে বার কাউন্সিলের অভূতপূর্ব উন্নয়ন হবে।

বিএনপি সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদের প্রার্থীরা হলেন সভাপতি পদে সরকার হুমায়ুন কবীর, সিনিয়র সহ সভাপতি এড. মানিক মিয়া, সহ সভাপতি এড. আনোয়ারুল আলম রিপন, সাধারণ সম্পাদক এড. কামাল হোসেন মোল্লা, যুগ্ম সম্পাদক এড. সালাহউদ্দিন ভূইয়া সবুজ, কোষাধ্যক্ষ জাহিদুল ইসলাম মুক্তা, আপ্যায়ন সম্পাদক জাহিদুর রহমান, লাইব্রেরী সম্পাদক এড. মোহসীন শেখ, ত্রীড়া সম্পাদক গোলাম সারোয়ার, সাহিত্য সংস্কৃতি বিষয়ক সম্পাদক এড. সারোয়ার জাহান, সমাজসেবা সম্পাদক আসমা হেলেন বিথি, আইন ও মানবাধিকার বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম।
কার্যকরী সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন মোস্তাফিজুর রহমান শুক্কুর মাহমুদ, হাবিবুর রহমান, আসিয়া সুলতানা জেমী, হাফিজুর রহমান মাসুদ ও জামান হোসেন।

প্রসঙ্গত, আগামী ২৮ জানুয়ারী অনুষ্ঠিতব্য জেলা আইনজীবি সমিতি নির্বাচনের তফসিল অনুযায়ী ১৫ জানুয়ারি থেকে ১৭ জানুয়ারির মধ্যে প্রার্থীতা প্রত্যাহার করা যাবে। ১৮ জানুয়ারি চূড়ান্ত প্রার্থীদের তালিকা প্রকাশ করা হবে। ২৮ জানুয়ারি সকাল ৯টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে আইনজীবি সমিতির নবনির্মিত ডিজিটাল বার ভবনের দ্বিতীয় তলায়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 TV Site
Develper By ITSadik.Xyz