1. [email protected] : abir :
  2. [email protected] : Mohin Soy : Mohin Soy
  3. [email protected] : Narayanganj Tribune : Narayanganj Tribune
  4. [email protected] : Sifat Sikder : Sifat Sikder
October 22, 2021, 4:50 pm

আগামীকাল গোলাম রসুলের অপারেশন দোয়া চেয়েছেন নারায়ণগঞ্জবাসীর কাছে

Reporter Name
  • Update Time : Thursday, June 24, 2021

নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এবং কুতুবপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সিকদার মোঃ গোলাম রসুলের আগামীকাল ২৫ জুন ইংল্যান্ডের কুইন এলেক্সজেন্দ্রা হাসপাতালে সকাল ৯.৩০-১০টায় (ইংল্যান্ড সময়) অপারেশন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

পারিবারিক সূত্রে জানা যায়, গোলাম রসুল গত কয়েক মাস যাবৎ অসুস্থ ছিলেন। ডাক্তারদের পরামর্শে উনার অপারেশন করার প্রয়োজন হলে গত ফেব্রুয়ারি মাসের শুরুর দিকে  ইংল্যান্ডে সস্ত্রীক পারি জমান। ইংল্যান্ডে বসবাসরত গোলাম রসুলের বড় সন্তান সিকদার মোঃ গোলাম সারওয়ার শামীম উনার দেখভাল করে আসছেন। গত কয়েক মাসে নানা রকমের পর্যবেক্ষণ শেষে ইংল্যান্ড কুইন এলেক্সজেন্দ্রা হাসপাতালের বিশেষজ্ঞ এক ডাক্তারদের টিম সিধান্ত নেন যে ২৫ জুন শুক্রবার উনার অপারেশন করা হবে। তাঁর পরিবার সবার নিকট দোয়া চেয়েছেন।

গত ২২ জুন সিকদার মোঃ গোলাম রসুল তাঁর ব্যক্তিগত ফেসবুক একাউন্টে একটি স্ট্যাটাসের মাধ্যমে সকলের নিকট দোয়া চেয়েছেন।

গোলাম রসুলের ফেসবুক স্ট্যাটাস

প্রিয় নারায়ণগঞ্জবাসী আসসালামুআলাইকুম,
আমি সিকদার মোহাম্মদ গোলাম রসুল, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এবং সাবেক চেয়ারম্যান কুতুবপুর ইউনিয়ন পরিষদ। জানি আপনারা হয়তো করোনা ভাইরাস এবং বন্যাজনিত কারণে ভালো নেই। এরপরেও আজকে আপনাদের সাথে আমার ব্যক্তিগত কিছু বিষয় নিয়ে আলাপ করতে চাই।
আপনারা হয়তো অনেকেই জানেন আমি বেস কয়েকমাস যাবৎ অসুস্থ হয়ে ইংল্যান্ডে চিকিৎসাধীন আছি। আমার অসুখটা বেশ জটিল। এর থেকে পরিত্রাণ পাওয়ার একমাত্র উপায় হচ্ছে অপারেশন। আসছে ২৫ জুন (শুক্রবার) ইংল্যান্ড এর কুইন এলেক্সজেন্দ্রা হাসপাতালে আমার অপারেশনটি হবে ইনশাআল্লাহ্‌। ডাক্তারদের কাছ থেকে জেনেছি অপারেশন সাকসেসফুল হলে আমি সম্পূর্ণ সুস্থ হয়ে উঠবো ইনশাআল্লাহ্‌। আমার জন্য সকলে দোয়া করবেন।
ভাইসকল আমি রাজনীতির মানুষ। প্রায় ৫৫ বছরের রাজনৈতিক ক্যারিয়ার আমার। সেই ১৯৬৬ সালে ছয় দফা আন্দোলনের মধ্য দিয়ে ছাত্রলীগের কর্মী হয়ে আমার রাজনৈতিক পথচলা শুরু, এরপর ৬৯ গণঅভ্যুত্থান, বঙ্গবন্ধুর ডাকে ৭১ এর মুক্তিযুদ্ধ, স্বৈরাচারী এরশাদের বিরুদ্ধে আন্দোলন, জামাত-বিএনপি সরকারের বিরুদ্ধে রাজপথের সংগ্রাম। এসব করতে গিয়ে ২২ মামলার আসামী হয়েছি, বহুবার জেল খেটেছি, আদরের ছোট ২ ভাইকে হারিয়েছে, ২০০১ এর নির্বাচনে সেনা-বাহিনীর হাতে নির্মম নির্যাতনের শিকার হয়েছি যা আজও বয়ে চলেছি নিজ শরীরে, বহুবার ঘরহারা হয়েছি, আমার বহুত নেতা-কর্মীকে হারিয়েছি । অনেক অনেক ত্যাগ-তিতিক্ষার জীবন আমার। আবার মাঝে মাঝে মনে হয় আমার জীবনটা যেন উত্তাল সাগরে পালতোলা নৌকার মতোই। এতকিছুর পরেও হাজার হাজার মানুষের সঙ্গে আমার পরিচয় হয়েছে। পেয়েছি আপনাদের ভালোবাসা। পেয়েছি আপনাদের দোয়া। আল্লাহ্‌ সুবহানাতায়ালা এই হাত দিয়ে বহু মানুষের উপকার করার তৌফিক দিয়েছেন। আলহামদুলিল্লাহ্‌। মানুষের জন্যে যতটুকু পেরেছি করেছি। আমার সামর্থ্য অনুযায়ী মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা আজীবন করেছি।
প্রিয় আত্মীয়-স্বজন,বন্ধুবান্ধব, পাড়া-প্রতিবেশী, রাজনৈতিক সহকর্মী, আমার শ্রদ্ধার মুরুব্বিগণ, আমার যুবক ভাইয়েরা, রাজনৈতিক ভিন্ন মতাদর্শীগণ, ভিন্ন ধর্মাবলম্বীগণ, আমার স্নেহের ছোটরা জীবনে উঠতে-বসতে, চলতে-ফিরতে যদি কারো মনে জেনে কিংবা না জেনে আঘাত করে থাকি তবে আপনারা নিজ গুনে আমাকে ক্ষমা করে দিবেন। আপনারা আমার আচার-আচরনে কথা বার্তায় কষ্ট পেয়ে থাকলে আমি আপনাদের কাছে আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করছি। আপনারা সকলে আমার জন্য, আমার স্ত্রী এবং সন্তানদের জন্য দোয়া করবেন। আগামী ২৫ জুন (শুক্রবার) আমার অপারেশন যেন সাকসেসফুল হয় তার জন্য নিজে দোয়া করবেন এবং অন্যের কাছে দোয়া চাইবেন। আল্লাহ্‌ বাঁচালে আবারো সবার সঙ্গে দেখা হবে ইনশাআল্লাহ্‌।
আল্লাহ্‌ সুবহানাতায়ালা সকলকে ভালো রাখুক।
জাজাকাল্লাহ খাইরান

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 TV Site
Develper By ITSadik.Xyz