1. abir.sayeed@gmail.com : abir :
  2. xerosmac@gmail.com : Mohin Soy : Mohin Soy
  3. zakariashipon1993@gmail.com : Narayanganj Tribune : Narayanganj Tribune
  4. sifat.sikder13@gmail.com : Sifat Sikder : Sifat Sikder
June 17, 2021, 8:50 pm

আগামীর দিন হোক সুন্দর, আনন্দময়ঃ সাংস্কৃতিক জোট নেতা বিদ্যুৎ

Reporter Name
  • Update Time : Tuesday, May 11, 2021

নিজস্ব প্রতিবেদকঃ মুসলিম উম্মাহর প্রধান ধর্মীয় উৎসব পবিত্র ঈদ-উল-ফিতর সমাগত। দীর্ঘ এক মাস সিয়াম সাধনা শেষে সারা বিশ্বের মুসলিম উম্মাহ অধীর আগ্রহে ঈদ উদযাপনের অপেক্ষায় থাকেন। তবে গত বছরের মতো এবারও করোনা পরিস্থিতির মধ্যেই ঈদ-উল-ফিতর উদযাপন করতে হবে সবাইকে। মুসলিম জনগোষ্ঠীর সর্ববৃহৎ এই ধর্মীয় উৎসব উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট, ফতুল্লা থানা শাখার সহসভাপতি ও যুবলীগ নেতা হাজী মোঃ আতিকুর রহমান বিদ্যুৎ। এসময় যথাযথ স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব নির্দেশিকা মেনে চলার জন্য সবার প্রতি আহ্বান জানান তিনি।

আজ মঙ্গলবার (১১ মে) এক শুভেচ্ছা বার্তায় বিদ্যুৎ বলেন,‘এক মাস সিয়াম পালনের শেষে কয়েকদিন পরেই ঈদ-উল-ফিতর উদযাপিত হবে। অনাবিল আনন্দ নিয়ে এসেছে ঈদ। বিশেষ এই দিনটি হোক সাম্যের ও ভ্রাতৃত্বের, ত্যাগের মহিমায় জীবনকে উদ্ভাসিত করার। আগামীর দিনগুলো হোক সুন্দর ও আনন্দময়। সেইসাথে একে অপরের পাশে থাকার, ভেদাভেদ ভুলে জীবনের জয়গান গাওয়ার। এমন এক সময় আমরা ঈদ-উল-ফিতর উদযাপন করতে যাচ্ছি, যখন কভিড-১৯ বা করোনা ভাইরাসের ভয়াবহ সংক্রমণে দেশবাসী অসহায়। প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে সরকার সফলভাবে কভিড-১৯ মোকাবেলা করে চলেছে।

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট, কেন্দ্রীয় কমিটি করোনার দিনগুলোর শুরু থেকে সাহায্য কার্যক্রম ও সচেতনতা তৈরিতে নিরলস কাজ করে যাচ্ছে। তাদের কঠোর ও সময়োপযোগী নির্দেশনায় সংগঠনের প্রতিটি ইউনিট এই দুর্যোগকালীন মুহূর্তে জনসাধারণের পাশে এসে দাঁড়িয়েছে। ফতুল্লা থানা শাখাও শুরু থেকেই সুরক্ষা সামগ্রী বিতরতণ, জনসচেতনতা তৈরিসহ নানাবিধ কার্যক্রম অব্যাহত রেখেছে। ফতুল্লা থানার শাখার প্রত্যেকটি নেতাকর্মী এই ক্রান্তিকালে সক্রিয় ও ইতিবাচক ভুমিকা রেখে যাচ্ছেন, যা সত্যিই প্রশংসার দাবিদার। আমি আশাবাদী, মহান আল্লাহ তাআলার দয়ায় আমরা অচিরেই এই ক্রান্তিকাল অতিক্রম করবো।’

সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানদেরকে অসহায় মানুষের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার আহ্বান জানান তিনি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 TV Site
Develper By ITSadik.Xyz