1. abir.sayeed@gmail.com : abir :
  2. xerosmac@gmail.com : Mohin Soy : Mohin Soy
  3. zakariashipon1993@gmail.com : Narayanganj Tribune : Narayanganj Tribune
  4. sifat.sikder13@gmail.com : Sifat Sikder : Sifat Sikder
July 27, 2021, 1:00 am

আজিজুল হক আজিজকে চেয়ারম্যান হিসেবে দেখতে চায় ধামঘর ইউনিয়নবাসী

Reporter Name
  • Update Time : Saturday, June 12, 2021

নাসরিন আক্তার: নারায়ণগঞ্জ জেলার বন্দর উপজেলার একটি ইউনিয়ন ধামগড়। এই ধামঘর ইউনিয়ন পরিষদ নিবাচনে ১৯৮১ সালে চেয়ারম্যান নির্বাচিত হন বীর মুক্তিযোদ্ধা প্রয়াত আয়নাল হক।

১৯৮৮ সালে দ্বিতীয়বারের মতো এবং২০১১সালে তৃতীয়বারের মতো তিনি ধামগড় ইউনিয়ন পরিষদের বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত হন।

প্রয়াত আয়নাল হক তার দক্ষ এবং বিচক্ষন,তীক্ষ্ণ মেধা দিয়ে দীর্ঘ সময় ধামঘর ইউনিয়নে নেতৃত্ব দিয়ে গেছেন। সাধারণ মানুষকে সেবা দিয়ে গেছেন। সাধারণ মানুষের দুঃখ-দুর্দশা লাঘব করার চেষ্টা করেছেন। গরিব দুঃখী অসহায় মানুষের পাশে থেকেছেন।
যোগ্য পিতা জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা মরহুম আয়নাল হকের সুযোগ্য পুত্র আজিজুল হক আজিজ সাধারণ মানুষের দুঃখ-দুর্দশায় এগিয়ে যান। পিতা যেমন আজ থেকে ৫০ বছর পূর্বে তার তরুণ বয়সে দেশের স্বাধীনতার জন্য জীবনের মায়া ত্যাগ করে ১৯১৭ সালে বঙ্গবন্ধুর ডাকে মুক্তিযুদ্ধে ঝাঁপিয়ে পড়েছিলেন ঠিক তেমনি ভাবে২০২০ সালে পৃথিবীতে করোনা মহামারী চলাকালে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহবানে সাড়া দিয়ে মরহুম আয়নাল পুত্র মো আজিজুল হক আজিজ ঝাঁপিয়ে পড়েন গরিব-দুঃখী মানুষের সেবায় ।

একটি সূত্র দাবি করে, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রয়াত আয়নাল হক এর সুযোগ্য পুত্র ব্যবসায়ী ও আওয়ামীলীগ নেতা আলহাজ্ব আজিজুল হক আজিজ আসন্ন ধামগড় ইউনিয়ন পরিষদ নির্বাচনে একজন যোগ্য, দক্ষ,জনদরদি ,শিক্ষানুরাগী, সমাজ সংস্কারক হিসেবে চেয়ারম্যান প্রার্থী হয়ে প্রতিদ্বন্ধী করবেন বলে ধামগড় ইউনিয়নের পাড়া-মহল্লা অলিতে-গলিতে চায়ের আড্ডায় এই সংবাদটি প্রচার হচ্ছে।

 

জানা যায়, আলহাজ্ব আজিজুল হক আজিজ ছাত্র রাজনীতির সাথে সক্রিয়ভাবে জড়িত ছিলেন১৯৯০ সালে। তিনি ২০১৫ সালে প্রয়াত পিতা চেয়ারম্যান আয়নাল হক ফাউন্ডেশন গঠন করেন।
এবং তিনি আয়নাল হক ফাউন্ডেশন এর সম্মানিত প্রতিষ্ঠাতা সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন।এছাড়াও পাশাপাশি তিনি বিভিন্ন সামাজিক, ধমীয় সংগঠনের সাথে জড়িত।

ধামঘর ইউনিয়নবাসী জানায়,আজিজুল হক আজিজ একজন সাদা মনের মানুষ, সৎ মানুষ।
তার নামে কোন অভিযোগ নেই। তিনি কোন চাঁদাবাজি, সন্তাসীর সাথেও জড়িত নয়।
ধামঘর এলাকাবাসী প্রাণের দাবি আজিজ ভাই যোগ্য ব্যক্তি। তাকে ভোট দিয়ে জয়যুক্ত করব ইনশাআল্লাহ।
সর্বশেষ ধামগড় ইউনিয়ন বাসী মনে করেন একজন বীর মুক্তিযোদ্ধার ছেলে একজন জনপ্রিয় সাবেক চেয়ারম্যান এর ছেলে হিসেবে মো আজিজুল হক আজিজ নৌকা প্রতীক পাবার শতভাগ যোগ্য প্রার্থী।
তাকে নৌকা মার্কা দিলে নৌকার মহাবিজয় হবে।
ধামঘর ইউনিয়ন উঠে যাবে উন্নয়নের মহাসড়কে।
কেননা ইতিপূর্বে অযোগ্য, অদক্ষদের হাতে চেয়ারম্যানের মত গুরুত্বপূর্ণ পথ চলা যাওয়ায় বাংলাদেশের অন্যান্য ইউনিয়নের মতো ধামগড় ইউনিয়নে উন্নয়নের ছোঁয়া লাগেনি।
তাই আজিজুল হক আজিজকে নৌকার প্রার্থী হিসেবে দেখতে চায় ধামঘর ইউনিয়ন বাসী।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 TV Site
Develper By ITSadik.Xyz