Breaking News
Home / অপরাধ / ইয়াবাসহ ধরা, স্থানীয় দুই পক্ষের ঝগড়ার সুযোগে চম্পট

ইয়াবাসহ ধরা, স্থানীয় দুই পক্ষের ঝগড়ার সুযোগে চম্পট

 

নিজস্ব প্রতিবেদক : ফতুল্লার কুতুবপুরের মাদকের হট স্পট হিসেবে পরিচিত আকনপট্টি। এখানে দেদারসে মাদক বিক্রি-সেবনের ব্যাপারটি অনেক বছর ধরেই ওপেন সিক্রেট৷ আর মাদক ব্যবসায়ীদের কাছে এই অঞ্চলের মানুষ কতটা অসহায়, তা এবার ফুটে উঠলো বেশ ভালোভাবেই৷ আজ বুধবার (১১ নভেম্বর) ২০ পিস ইয়াবাসহ হাতেনাতে মাদক ব্যবসায়ী মনিরকে আটক করে স্থানীয় এলাকাবাসী৷ আর এ নিয়ে দীর্ঘসময় উত্তেজনা, পক্ষে- বিপক্ষে স্থানীয় দুই গ্রুপের উত্তপ্ত বাক্যবিনিময়ের পরে ওই মাদক ব্যবসায়ী পালিয়ে যাওয়ার মতো নাটকীয় ঘটনা ঘটায়।

সরেজমিনে দেখা যায়, মনির নামের এক মাদক ব্যবসায়ীকে ২০ পিস ইয়াবাসহ আজ দুপুর তিনটার দিকে আটক করা হয়৷ এলাকাবাসীর সহযোগীতায় স্থানীয় বাসিন্দা জামাল, জাফর,বাবরসহ আরো কয়েকজন তাকে আটক করে ফতুল্লা থানায় খবর দেয়।

এসময় স্থানীয়দের জেরার মুখে মনির অসংলগ্ন কথাবার্তা বলতে থাকে।  কিন্তু পুলিশ আসার আগেই ঘটে নাটকীয় ঘটনা৷

এলাকাবাসীর অভিযোগ, পুলিশ ঘটনাস্থলে আসার আগেই মানিক, শাহআলম, লিটন সহ অজ্ঞাতনামা আরো কয়েকজন এসে মাদক ব্যবসায়ী মনিরের পক্ষে কথা বলেন৷ এ নিয়ে দুই গ্রুপের মধ্যে উত্তপ্ত বাক্যবিনিময় ও সংঘর্ষের ঘটনা ঘটে।

একপর্যায়ে সুযোগ বুঝে মনির পালিয়ে যায়। এ সময় তীব্র উত্তেজনা ছড়িয়ে পড়ে। পরবর্তীতে এসআই আরিফ তালুকদার ও সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। চাঞ্চল্যকর এই ঘটনায় এলাকায় থমথমে পরিস্থিতি বজায় রয়েছে। (ঘটনার বেশকিছু ভিডিও আমাদের নিকট সংরক্ষিত রয়েছে।)

প্রসঙ্গত, গোটা কুতুবপুর ইউনিয়নে অবাধে মাদক ব্যবসা চলছে বলে অভিযোগ রয়েছে। ইতোমধ্যে স্থানীয় একাধিক জনপ্রতিনিধি, রাজনৈতিক দলের নেতা-নেত্রীদের বিরুদ্ধে মাদক ব্যবসায় শেল্টার দেওয়া ও বখরা নেওয়ার অভিযোগ রয়েছে৷ এই ইউনিয়নে শতাধিক মাদক ব্যবসায়ী চক্র সক্রিয় রয়েছে বলে বিভিন্ন সময়ে গণমাধ্যমের প্রতিবেদনগুলোতে উঠে এসেছে৷

এ ব্যাপারে মুঠোফোনে যোগাযোগ করা হলে এসআই আরিফ বলেন, “মাদক কুতুবপুরের ক্যান্সারে রূপ নিয়েছে। আজকের ঘটনায় মনির আটকের পাঁচ মিনিটের মধ্যেই আমি ফোর্স নিয়ে সেখানে যাই৷ কিন্তু এর আগেই সে পালিয়ে যায়৷ এ ঘটনার রহস্য খতিয়ে দেখা হবে ও মাদক ব্যবসায়ীদের শাস্তি নিশ্চিত করা হবে।”

About abir

Check Also

এসিড মামলাঃ বরিশাইল্লা টিপুসহ ছয়জনকে অভিযুক্ত করে তদন্ত প্রতিবেদন

নিজস্ব প্রতিবেদক : শেষ রক্ষা হলো না ফতুল্লা থানার ছাত্রলীগ নেতা মুন্নাকে এসিড নিক্ষেপ করে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *