1. [email protected] : abir :
  2. [email protected] : Mohin Soy : Mohin Soy
  3. [email protected] : Narayanganj Tribune : Narayanganj Tribune
  4. [email protected] : Sifat Sikder : Sifat Sikder
October 23, 2021, 8:25 am

ঈদে প্রাণ ফিরুক বিশ্বেঃ মিজবাহ মিশু

Reporter Name
  • Update Time : Tuesday, July 20, 2021

মুসলমানদের দ্বিতীয় প্রধান ধর্মীয় উৎসব ঈদুল আজহা সমাগত। বিশেষ এই দিনটি উপলক্ষে সকলকে শুভেচ্ছা জানিয়েছেন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট, ফতুল্লা থানা শাখার সাংগঠনিক সম্পাদক  মিজবাহ মিশু।

এক বাণীতে মিশু বলেন, ‘মুসলিম জাহানের ধর্মীয় উৎসব ঈদুল আজহা  উপলক্ষে আমি দেশবাসী ও বিশ্বের সকল মুসলমানদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক। ব্যক্তি, পরিবার, সমাজ ও রাষ্ট্রীয় জীবনে মুসলমানদের সৌহার্দ্য ও সম্প্রীতির মেলবন্ধন পরিব্যক্তি লাভ করুক—এটাই হোক ঈদ উৎসবের ঐকান্তিক কামনা।

তিনি আরো বলেন, ‘অস্বাভাবিক পরিবেশে এবার ঈদুল আজহা উদযাপন করবো আমরা। করোনাভাইরাস সমগ্র বিশ্বকে স্থবির করে দিয়েছে। স্বাভাবিক জীবনযাত্রা ব্যাহত হচ্ছে। এক অদৃশ্য ভাইরাস মানুষকে মৃত্যুর মুখে ঠেলে দিচ্ছে। এই বিপদের সময় আমাদের স্বাস্থ্যকর্মী, ডাক্তার, নার্স, সংবাদকর্মী, পুলিশ, আইনশৃঙ্খলা বাহিনী, সশস্ত্র বাহিনী, পরিচ্ছন্নতাকর্মীসহ যারা জীবন বাজি রেখে মানুষের সেবা করে যাচ্ছেন তাদের আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

May be an image of 3 people, including Mizbah Mishu and text that says "আল্লাহ সর্বশক্তিমান জয় বাংলা জয় বঙ্গবনধু পবিত্র ঈদুল আযহারের আনন্দরধারা মাঝে ছড়িয়ে পড়ুক আগামীর দিন হোক শুভ সুন্দর ভরো அ বিশ্বের সকল মুসলিম ভাই-বোনদের জানাই পবিত্র ঈদুল আযহার আন্তরিক শুভেচ্ছা Eidi AAdha মো: মিজবাহ মিশু সাংগঠনিক সম্পাদক বঙ্গবন্ধু সাংস্কতিক জোট, ফতুল্লা থানা"

তিনি বলেন, করোনাভাইরাসের এই মহামারিতে অনুরোধ করবো, যথাসম্ভব গণজমায়েত এড়িয়ে আমরা যেন ঘরে পরিবার-পরিজন নিয়ে ঈদের আনন্দ উপভোগ করি এবং আল্লাহর দরবারে বিশেষ দোয়া করি যে এই সংক্রমণ থেকে আমরা সবাই দ্রুত মুক্তি পাই। সেইসাথে মাতৃভূমি বাংলাদেশ ও মুসলিম উম্মাহর উত্তরোত্তর উন্নতি, সমৃদ্ধি ও অব্যাহত শান্তি কামনা করছি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 TV Site
Develper By ITSadik.Xyz