1. abir.sayeed@gmail.com : abir :
  2. xerosmac@gmail.com : Mohin Soy : Mohin Soy
  3. zakariashipon1993@gmail.com : Narayanganj Tribune : Narayanganj Tribune
  4. sifat.sikder13@gmail.com : Sifat Sikder : Sifat Sikder
July 26, 2021, 10:35 pm

এবার ধর্ষণের চেষ্টা ধামাপাচা দিলেন সেই আলাউদ্দিন, এলাকায় তোলপাড়

Reporter Name
  • Update Time : Wednesday, April 28, 2021

নিজস্ব প্রতিবেদকঃ আবারো আলোচনায় কুতুবপুরের বহুল আলোচিত-সমালোচিত আলাউদ্দিন মেম্বার। নারী কেলেঙ্কারী, কবরস্থানে মার্কেট কাহিনী, ছাগল চুরির ঘটনার পর এবার কিশোরীকে ধর্ষনের চেষ্টার ঘটনা শালিসের মাধ্যমে মীমাংসা করার মধ্যে দিয়ে আবারো আলোচনায় উঠে এলেন কুতুবপুর ইউনিয়নের পরিষদের ৫ নং ওয়ার্ড ইউপি সদস্য আলাউদ্দিন হাওলাদার।ঘটনাটি ঘটেছে সোমবার(২৬এপ্রিল ) রাতে ফতুল্লা থানার পাগলা নয়ামাটি মুসলিমপাড়া এলাকায় দুলাল গাজীর ভাড়াটিয়া বাসায়।

ঘটনার বিবরনীতে ভুক্তভুগী কিশোরীর মা জানায়,অভিযুক্ত লম্পট শান্ত ও তারা একই বাড়ীতে পাশাপাশি রুমে ভাড়া থেকে।চলতি মাসের ২৬ তারিখ রাত সাড়ে ১১ টার দিকে তার ১৩ বছরের নাবালিকা মেয়ে বাথরুমে গেলে পূর্ব থেকে পাশের বাথরুমে পূ্র্ব থেকে অবস্থান করা লম্পট কৌশলে বাথরুমের মাঝের দেয়াল টপকে তার মেয়ের বাথরুমে প্রবেশ করে তার মেয়ের মুখ চেপে ধরে জোর পূ্র্বক ধর্ষন করার চেস্টা করে।এমন সময় তার মেয়ে আত্ন-রক্ষার্থে ডাক চিৎকার করলে সে চিৎকার শুনতে পেয়ে প্রথমে পাশের বাড়ীর লোকজন মারামারি ঘটনা মনে করলেও পরক্ষনেই তার মেয়ের গলার শব্দ শুনতে পেয়ে দৌড়ে ঘটনাস্থলে ছুটে গিয়ে বাথরুমের দড়জা ধাক্কা দিলে লম্পট শান্ত তার সামনে দিয়েই বের হয়ে যায়।পরে সে তার মেয়েকে নিজ গায়ে জড়ানো ওড়না দিয়ে মেয়ের শরীর ডেকে ঘরে নিয়ে আসে।অপরদিকে স্থানীয় এলাকাবাসী বিষয়টি জানতে পেরে লম্পট শান্তকে আটক করে পিটুনী দেয় বলে জানায় তিনি। সে আরো জানান এক পর্যায়ে স্থানীয় ইউপি সদস্য আলাউদ্দিন হাওলাদার তার অফিসে নিয়ে অভিযুক্ত লম্পট শান্ত কে পুলিশের হাতে না দিয়ে বেদম প্রহার করে এবং পরদিন সকালে অভিযুক্ত লম্পট শান্তকে এলাকা থেকে তাড়িয়ে দেওয়া হয়।

বিষয়ে জানতে চাইলে কুতুবপুর ইউনিয়ন ৫ নং ওয়ার্ড মেম্বার মো.আলাউদ্দিন হাওলাদার বলেন, আমি কোন বিচার করি নাই। ঘটনা যেদিন ঘটছে তার পরের দিন আমাকে জানাইছে। আমি ছেলের মামারে বলছি তোমার ভাগিনা যে কাজ করছে তার বিচার কইরা দিলাম তবে তোমার ভাগিনা কিন্তু এই এলাকায় থাকতে পারবেনা।

উল্লেখ্য যে এর আগে আলাউদ্দিন হাওলাদার ছাগল চুরির একটি ঘটনায় তার কার্যালয়ে বসে শালিস করেছিলো।সে ঘটনায় ছাগল চুরির সাথে জড়িত থাকার অভিযোগে দুই যুবককে মারধর করা হয়।সেই মারধরের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে পরে।সেই ঘটনায় আলাউদ্দিন হাওলাদারের বিরুদ্বে মামলা হয় এবং তাকে পিলিশ ঢাকা থেকে গ্রেফতার আদালতে প্রেরন করে।সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই ধর্ষনের চেষ্টার ঘটনা বিচারের মাধ্যমে মিমাংসা করে দেওয়ার বিষয়টি তাকে আবারো আলোচনায় নিয়ে এসেছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 TV Site
Develper By ITSadik.Xyz