1. [email protected] : abir :
  2. [email protected] : Mohin Soy : Mohin Soy
  3. [email protected] : Narayanganj Tribune : Narayanganj Tribune
  4. [email protected] : Sifat Sikder : Sifat Sikder
October 23, 2021, 6:08 pm

করোনাকালে বীরত্বঃ জেলা প্রশাসককে “ওরা টিম ১১ জন” এর সম্মাননা ক্রেষ্ট প্রদান

Reporter Name
  • Update Time : Wednesday, November 4, 2020

ক মহামারী করোনার থাবায় পুরো বিশ্ব যখন লকডাউনে, তখন পাশাপাশি দেশগুলোর মত বাংলাদেশেও চলছিল লকডাউন।এই লকডাউনের জন্য সাধারন কর্মজীবী মানুষ পড়ে সবচেয়ে বিপাকে।এই সময় মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশ প্রতিটি পরিবারে কাছে খাদ্য পৌছে দেওয়া থেকে শুরু করে চিকিৎসা ব্যবস্থা পর্যন্ত সকল কিছুর সার্বিক পর্যবেক্ষণের মাধ্যমে এক অনন্য দৃষ্টান্ত স্থাপন করেন নারায়ণগঞ্জের জেলা প্রশাসক মোঃ জসিম উদ্দিন। তারই ফলশ্রুতিতে করোনাকালীন সময়ে করোনায় অাক্রান্ত মৃত ব্যক্তির লাশ দাহ করা টিম “ওরা টিম ১১জন” এর পক্ষ থেকে রিপন ভাওয়ালের নেতৃত্বে জেলা প্রশাসক মোঃ জসিম উদ্দিনকে সম্মাননা ক্রেষ্ট প্রাদান করা হয়।

বুধবার (৪ নভেম্বর) দুপুরে নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এই সম্মাননা ক্রেষ্ট প্রদান করেন “ওরা টিম ১১ জন” পক্ষ হয়ে টীম লিডার রিপন ভাওয়াল। এসময় রিপন ভাওয়াল সাংবাদিকদের জানান,মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশ লকডাউনে কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষের পাশে সর্বক্ষণ ছিলেন জেলা প্রশাসক মহোদয়,তাকে অামরা রাতের অাধাঁরেও মানুষের বাড়ি বাড়ি গিয়ে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী পৌছে দিতে দেখেছি।এছাড়াও লকডাউনে নারায়নগঞ্জের অাইনশৃঙ্খলা পরিস্থিতি থেকে শুরু করে চিকিৎসা ব্যবস্থা সকল স্তরেই ছিল তার বিশেষ ভূমিকা,তার এই কর্মকান্ডের জন্য নারায়ণগঞ্জ বাসী তারকাছে চির কৃতজ্ঞ।তারই রুপরেখা হিসাবে “ওরা টিম ১১ জন”এর পক্ষ থেকে জেলা প্রশাসক মোঃ জসিম উদ্দিনকে অামরা এই সম্মাননা ক্রেষ্ট প্রদান করি।

এ সময় উপস্থিত ছিলেনওরা ১১ জন সদস্য অনল পোদ্দার পুলক, দীপক সাহা, সুজন ভূঁইয়া, বিষু সাহা, লক্ষ্মণ সাহা, স্বপন দাস, বিপ্লব কুন্ড, বিষু অধিকারী, কৃষ্ণ আচায্য, তপু সাহা, দীপু পোদ্দার, উৎপল বনিক, বিকাশ সাহা প্রমূখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 TV Site
Develper By ITSadik.Xyz