1. abir.sayeed@gmail.com : abir :
  2. xerosmac@gmail.com : Mohin Soy : Mohin Soy
  3. zakariashipon1993@gmail.com : Narayanganj Tribune : Narayanganj Tribune
  4. sifat.sikder13@gmail.com : Sifat Sikder : Sifat Sikder
May 15, 2021, 4:38 am

কুতুবপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত এক

Reporter Name
  • Update Time : Wednesday, February 17, 2021

নিজস্ব প্রতিবেদক: নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষ হয়েছে। বুধবার সকালে ফতুল্লার পাগলা শাহীবাজার আমতলা এলাকায় মজিবুরের গ্যারেজের সামনে এ ঘটনা ঘটে। এতে নাজমুল ইসলাম শ্যামল নামের এক ব্যক্তি আহত হয়েছেন।

This image has an empty alt attribute; its file name is image-394187-1613566657-1.jpeg

প্রত্যক্ষদর্শীরা জানান, এলাকায় প্রভাব বিস্তারকে কেন্দ্র করে স্থানীয় শ্যামল গ্রুপ ও অনিক গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিলো। তারই জের ধরে আজ সকালে ধারালো অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়ায় তারা। এসময় শ্যামল গ্রুপের প্রধান নাজমুল ইসলাম শ্যামলকে এলোপাথাড়ি কোপায় প্রতিপক্ষ গ্রুপের লোকেরা।

একপর্যায়ে আহত অবস্থায় শ্যামলকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। তার শরীরে একাধিক কোপের ক্ষত রয়েছে।

জানা গেছে, শ্যামল ও অনিক উভয় গ্রুপের বিরুদ্ধে কুতুবপুরে রয়েছে বিস্তর অভিযোগ। মাদক ব্যবসা ও সেবন, ছিনতাই, চাঁদাবাজি, ইভটিজিং, দাঙ্গাসহ বিভিন্ন অভিযোগে তাদের বিরুদ্ধে ফতুল্লা থানায় রয়েছে একাধিক অভিযোগ। বিশেষত শাহীবাজার, আমতলাবাসীকে জিম্মি করে সন্ত্রাসী কার্যকলাপ চালানোর অভিযোগ রয়েছে তাদের বিরুদ্ধে।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টির তদন্ত চলছে। অপরাধীদের গ্রেফতার করা হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 TV Site
Develper By ITSadik.Xyz