1. abir.sayeed@gmail.com : abir :
  2. xerosmac@gmail.com : Mohin Soy : Mohin Soy
  3. zakariashipon1993@gmail.com : Narayanganj Tribune : Narayanganj Tribune
  4. sifat.sikder13@gmail.com : Sifat Sikder : Sifat Sikder
July 27, 2021, 6:35 am

গোদনাইলের সন্ত্রাসী ম্যাঙ্গা ও ছক্কুর আতঙ্কে এলাকাবাসী

Reporter Name
  • Update Time : Tuesday, July 13, 2021

নিজস্ব প্রতিবেদকঃ  র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে আহত অস্ত্র মাদক ধর্ষণ হত্যাসহ একাধিক মামলার আসামি গোদনাইল তাঁতখানা এলাকার শীর্ষ সন্ত্রাসী আমির হোসেন ম্যাঙ্গা ও ছক্কু আবারো সন্ত্রাসী কর্মকান্ডে সক্রিয় হয়ে উঠেছেন বেপরোয়া হয়ে পড়েছেন চাঁদাবাজি ভুমিদুস্যুতায় ম্যাঙ্গা ও ছক্কু বাহিনীর তান্ডবে গোদনাইলের সাধারণ মানুষ আতঙ্কিত দিনযাপন করছে। সাবেক এমপি, প্রয়াত নাসিম ওসমানের পুত্র আজমীর ওসমানের জন্মদিনের কেক কেটে তার সাথে ছবি তুলে তার নাম বিক্রি করে স¤প্রতি আবারো গোদনাইলের বিভিন্ন এলাকায় সন্ত্রাসীদের নিয়ে সশস্ত্র মহড়া দেয়া শুরু করেছে এবং ভূমিদস্যুতায় বিভিন্ন জাল ভুয়া দলীল তৈরী করে সাধারণ মানুষের কাছে ওয়ারিশের অংশ দাবি করছে।

এ দাবির প্রেক্ষিতে সমাধানের জন্য হয় জায়গা অথবা মোটা অংকের টাকা দাবি করছে কেউ জায়গা এবং টাকা দিতে না চাইলে তাকে প্রাণ নাশের হুমকি দিচ্ছে এমনি একজন ভুক্তভোগী জানায় স¤প্রতি আমির হোসেন ম্যাঙ্গা ও ছক্কু তাঁতখানা রিফুজি পাড়ায় অন্যের সম্পত্তি দখল করতে গিয়ে মাদক সম্রাট আমির বাহিনীর ৩ সদস্য গ্রেফতার পরে মুচলেকায় ছাড়া পেয়েছে সাইদুরসহ ৩ জন। আর প্রয়াত সাংসদের একমাত্র ছেলে আজমেরী ওসমান জানেন না মাদক সম্রাট আমিরের এরুপ কর্মকান্ডের যাবতীয় তথ্যাদি।

সিদ্ধিরগঞ্জের গোদনাইল এলাকার তাতখানা ডা: আব্দুল কুদ্দুস এর দীর্ঘ ৫০ বছর যাবৎ ভোগ দখলকৃত সম্পত্তি ভুয়া আইডি কার্ড তৈরি করে দখল করার পায়তারা করছে মাদক সম্রাট আমির ও সাইদুর রহমান রিপন গংরা। দীর্ঘ দিন যাবৎ ডা: আব্দুল কুদ্দুস এর ভোগ দখলকৃত সম্পত্তি একটি সংঘবদ্ধ ভুমিদস্যু চক্র দখল করার পায়তারা করছে।

অথচ নারায়ণগঞ্জ-৫ আসনের প্রয়াত সাংসদ নাসিম ছিলেন নারায়ণগঞ্জের মাটি ও মানুষের নেতা। তার অবর্তমানে তার একমাত্র পুত্র আজমেরী ওসমান গরীব মেহনতী মানুষের পাশে থেকে কাজ করার চেষ্টা করে যাচ্ছেন। তিনি তাঁর পিতার নামে নাসিম ওসমান দুঃস্থ কল্যান ফাউন্ডেশন’ এর মাধ্যমে তার সামর্থ্য অনুযায়ী অসহায় মানুষদের প্রতি সাহায্য সহযোগীতার হাত বাড়িয়ে দিয়ে থাকেন সব সময়। কিন্তু বিভিন্ন সময় তাকে প্রশ্নবিদ্ধ করতেই একটি পক্ষ মাঠে কাজ করে যাচ্ছে। কিন্তু এই গ্রুপটি বিভিন্ন সময় নারায়ণগঞ্জ-৪ ও ৫ আসনের এলাকায় বিভিন্ন ব্যাক্তি নানা রকম অপকর্ম করে তা আজমেরী ওসমানের নামে চালিয়ে দিয়ে থাকে।

 

আরো জানা গেছে তফসিল ভুক্ত সম্পত্তি দখল করতে রিপন গংরা ভুয়া ন্যাশনাল আইডি তৈরি করে নাসিক ৮নং ওয়ার্ড কাউন্সিল মো: রুহুল আমিনের কার্যালয়ে একটি অভিযোগ করেন। ওই অভিযোগের প্রেক্ষিতে কাউন্সিলর উভয়পক্ষকে হাজির হওয়ার জন্য নোটিশ করেন। পরে দুই পক্ষই হাজির হয়। পর্যালোচনা করে কাউন্সিলর অফিস ওই পাওয়ার অব এ্যটনির দাতাগনের জাতীয় পরিচয়পত্র যাচাই করে ভুয়া বলে প্রমান পান। ফলে আব্দুল কুদ্দুসের পক্ষে রায় প্রদান করেন।

 

এ ঘটনায় নিজের সম্পত্তি রক্ষা করতে গিয়ে জমির মালিকের ওয়ারিশ আবদুল মান্নানকে ব্যাপক মারধর করেন আমির হোসেন মেঙ্গা ও তার ভাই সক্কু বাহিনীর সদস্যরা। শুধু তাকেই নয় অপর ওয়ারিশ ৮ নং ওয়ার্ড যুবলীগের এক নেতাকেও মারতে তেড়ে আসেন তারা। আর মেঙ্গা ও সক্কু বাহিনীর সদস্যরা রিপনগংদের পক্ষেই আসেন উক্ত জমি দখলের উদ্দেশ্যে।

 

আরএস রেকর্ড এ ভুল নাম অন্তর্ভুক্তি হওয়ার সুযোগ নিয়ে সাইদুর রিপন কতিপয় ব্যাক্তিকে নুরুল হক ও নুরু হুদা, পিতা আব্দুল হামিদ এবং তদ্বীয় কন্যা আসমা ও নাতি মামুন হক সাজিয়ে ভুয়া ও জাল-জালিয়াতি জাতীয় পরিচয়পত্র তৈরি করে নারায়ণগঞ্জ সাব রেজিষ্ট্র অফিসে গত ২৪-৪-২০১৪ ইং তারিখে ২৭২৮ ও ২৭২৯ দুটি দলিল করে। অনুসন্ধানে আরও জানা যায় যে, গত ২২-১০-২০১৪ ইং সনে আরও দুটি দলিল তৈরি করে যার নাম্মার ৬১৭৫ ও ৬১৭৬। যার দাতা ও গ্রহিতা উভয়ই ভুয়া ও জাল। উক্ত দলিল মুলে সহকারি কমিশনার ভুমির সিদ্ধিগঞ্জ রাজস্ব সার্কেল নারায়ণগঞ্জ থেকে নামজারি জমাভাগ মামলা নং ৩৩২৩/১৯২০ সম্পন্ন করেন। পরবতীতে সাইদুর রহমান রিপন আসমা ও মামুন হকের নিকট থেকে আমমোক্তার নামা দলিল করেন। যার দলিল নং ২১৮৪ তারিখ ১৬-৩-২০২০ইং।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 TV Site
Develper By ITSadik.Xyz