1. abir.sayeed@gmail.com : abir :
  2. xerosmac@gmail.com : Mohin Soy : Mohin Soy
  3. zakariashipon1993@gmail.com : Narayanganj Tribune : Narayanganj Tribune
  4. sifat.sikder13@gmail.com : Sifat Sikder : Sifat Sikder
July 29, 2021, 2:34 pm

ছাত্রদলকে সুসংগঠিত করতে চান নবনির্বাচিত আহ্বায়ক দোলন

Reporter Name
  • Update Time : Monday, November 2, 2020

 

No description available.
তুমুল নাটকীয়তা আর দীর্ঘদিনের প্রতীক্ষা শেষে ঘোষিত হয়েছে ফতুল্লা থানা ছাত্রদলের আহ্বায়ক কমিটি। সংগঠনটির গুরুত্বপূর্ণ এই ইউনিট নিয়ে জল্পনা-কল্পনা চলছিলো অনেকদিন ধরেই। আর এর অবসান হলো নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের প্যাডে সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত কমিটি ঘোষণার মাধ্যমে। এতে আহ্বায়কের দায়িত্ব পেয়েছেন ফতুল্লার আলোচিত ছাত্রনেতা মেহেদী হাসান দোলন।

সংগঠনটির একাধিক সূত্র জানায়, ফতুল্লায় ছাত্রদলকে সুসংহত ও সুসংগঠিত করতে দীর্ঘদিন ধরে কাজ করে যাচ্ছেন দোলন। আন্দোলন ও সংগ্রামেও নিজস্ব বিশাল কর্মীবাহিনী নিয়ে ছিলেন অগ্রভাগে। নারায়ণগঞ্জের বিএনপির রাজনীতির অন্যতম সুপার পাওয়ার আলহাজ্ব মোঃ শাহ আলমের নেতৃত্বে দলের জন্য নিরলস পরিশ্রম করেছেন তিনি। আর তার এ পদপ্রাপ্তিকে পরিশ্রমের প্রতিদান ও কাজের মূল্যায়ন হিসেবেই দেখা হচ্ছে।

এক তাৎক্ষনিক প্রতিক্রিয়ায় নবনির্বাচিত আহ্বায়ক মেহেদী হাসান দোলন বলেন, ‘শুরুতেই মহান আল্লাহ তাআলার দরবারে শুকরিয়া আদায় করছি।  কৃতজ্ঞতা জানাই দেশনেত্রী, সাবেক প্রধানমন্ত্রী বেগোম খালেদা জিয়া ও বিএনপি’র আগামী দিনের কর্ণধার, দেশনায়ক তারেক রহমানের প্রতি। ধন্যবাদ জ্ঞাপন করছি আমার রাজনৈতিক আইড, পরিচ্ছন্ন রাজনীতির দিকপাল আলহাজ্ব মোঃ শাহ আলম ভাইকে।  ছাত্রদলের কেন্দ্রীয় হাইকমান্ড ও জেলা কমিটিকেও ধন্যবাদ আমার প্রতি আস্থা রাখায়। কমিটিতে যারা স্থান পেয়েছেন, তারা সকলেই যোগ্য। যারা স্থান পাননি, তাঁদেরকে নিয়ে সবাই একসাথে কাজ করে দলকে সুসংগঠিত করতে চাই। পূর্ণাঙ্গ কমিটিতেও যেন সবার প্রত্যাশার প্রতিফলন হয়, সেদিকে আমাদের লক্ষ্য রাখতে হবে। আপনারা জানেন, দীর্ঘদিন যাবত বিএনপি রাষ্ট্রীয় ক্ষমতায় নেই। অত্যাচার-নির্যাতন সত্বেও দলটি এখনো শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আদর্শকে আঁকড়ে ধরে আছে। য়াগামীতে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নির্দেশনায় ফতুল্লার রাজপথ থেকেই আন্দোলনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে চাই আমরা।’

প্রসঙ্গত, গতকাল রোববার (০১ নভেম্বর) দিবাগত রাতে জেলা ছাত্রদল ২১ জনের ওই কমিটি ঘোষণা করে।তবে অনুমোদনের কাগজে তারিখ হিসেবে ১০-১০-২০২০ ইং উল্লেখ করা হয়৷ কেন্দ্র থেকেও নারায়ণগঞ্জের আটটি সাংগঠনিক ইউনিট কমিটির তালিকা প্রকাশিত হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 TV Site
Develper By ITSadik.Xyz