1. [email protected] : abir :
  2. [email protected] : Mohin Soy : Mohin Soy
  3. [email protected] : Narayanganj Tribune : Narayanganj Tribune
  4. [email protected] : Sifat Sikder : Sifat Sikder
October 22, 2021, 9:44 pm

ত্যাগ ও সম্প্রীতিতে ভরে উঠুক বিশ্বঃ জেলা যুবলীগ নেতা জুলহাস

Reporter Name
  • Update Time : Tuesday, July 20, 2021

নিজস্ব প্রতিবেদকঃ মুসলমানদের দ্বিতীয় প্রধান ধর্মীয় উৎসব ঈদুল আযহা সমাগত। বিশেষ এই দিনটি উপলক্ষে জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও জেলা যুবলীগের আগামীর কাণ্ডারী এহসানুল হাসান নিপু’র পক্ষ থেকে  শুভেচ্ছা জানিয়েছেন একসময়ের তুখোড় ছাত্রনেতা ও জেলা যুবলীগের অন্যতম নেতা সাব্বির আহমেদ জুলহাস।

গণমাধ্যমে প্রেরিত এক শুভেচ্ছা বার্তায় যুবলীগ নেতা জুলহাস বলেন,  “ত্যাগের মহিমায় সমুজ্জ্বল পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানাই সকলকে। প্রবাসী ভাই-বোনদের প্রতিও রইল আমার আন্তরিক শুভেচ্ছা। করোনাভাইরাস মহামারির মধ্যেই বুধবার (২১ জুলাই) কোরাবানির ঈদ উদযাপন করতে যাচ্ছে বাংলাদেশ। এবার এমন এক সময়ে ঈদ এসেছে যখন মহামারির মধ্যে সবচেয়ে খারাপ পরিস্থিতির মধ্যে দিয়ে যেতে হচ্ছে বাংলাদেশের মানুষকে।

তিনি আরো বলেন, “গত এক বছরের বেশি সময় ধরে আমরা করোনাভাইরাস মহামারির বিরুদ্ধে লড়াই করে যাচ্ছি। আর এই লড়াইয়ে আমরা অনেক আপনজনদের হারিয়েছি। আজকে তাদের স্মরণ করছি। তাদের আত্মার মাগফেরাত কামনা করছি। তবে এই লড়াইয়ে আমাদেরকে জিততেই হবে। এবং আমরা জিতব ইনশাল্লাহ। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে যুব আইকন, যুবলীগের সভাপতি শেখ ফজলে শামস পরশ ভাই ও জনপ্রিয় যুবনেতা, সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিল ভাইয়ের দিকনির্দেশনায়, জেলা যুবলীগের আগামীর কাণ্ডারী এহসানুল হাসান নিপু ভাইয়ের নেতৃত্বে নারায়ণগঞ্জ জেলা যুবলীগ ও এর আওতাধীন সকল ইউনিট এই ক্রান্তিকালে জনসাধারণের পাশে থেকে নিরলস সংগ্রাম করে যাচ্ছে।’

No description available.

কোরবানির ‘ত্যাগের মহিমায়’ উজ্জীবিত হয়ে সবাইকে দেশ ও দেশের মানুষের কল্যাণে কাজ করে যাওয়ার আহ্বান জানান সাব্বির আহমেদ জুলহাস। তিনি বলেন, “করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন। সকলে ভালো থাকুন, সুস্থ থাকুন, নিরাপদ থাকুন। ঈদ মোবারক।”

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 TV Site
Develper By ITSadik.Xyz