Breaking News
Home / অপরাধ / নিজ দলের নেতাকর্মীদের পিটিয়ে রক্তাক্ত করার অভিযোগ রনির বিরুদ্ধে

নিজ দলের নেতাকর্মীদের পিটিয়ে রক্তাক্ত করার অভিযোগ রনির বিরুদ্ধে

 

নিজস্ব প্রতিবেদক : ঢাকার নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনির নেতৃত্বে কুমিল্লা মহানগর ছাত্রদল সিনিয়র যুগ্ম সম্পাদক সহ আরো একাধিক নেতাকর্মীকে পিটিয়ে রক্তাক্ত জখম করা হয়েছে বল অভিযোগ উঠেছে। বুধবার (১১ই নভেম্বর) রাত১১টার দিকে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এ হামলার ঘটনা ঘটে বলে জানা যায়।

কুমিল্লা মহানগর ছাত্রদলের সিনিয়র যুগ্ম সম্পাদক মোঃ আকতার হোসেন এক ভিডিওবার্তা প্রেরণের মাধ্যমে ঘটনার সত্যতা সম্পর্কে নিশ্চিত করেন।

আকতার হোসেন তার দেয়া স্বীকারোক্তিমূলক ভিডিও বার্তায় বলেন যে, কুমিল্লা জেলা ও মহানগর ছাত্রদলের সকল ইউনিটের কমিটির ব্যপারে কেন্দ্রীয় ছাত্রদলের নির্দেশনা অনু্যায়ী তারা নয়াপল্টনে অবস্থিত কেন্দ্রীয় কার্যালয়ে উপস্থিত হোন। কেন্দ্রীয় ছাত্রদল নেতাদের সাথে কমিটি সংক্রান্ত বৈঠক শেষে আকতার হোসেন সহ কুমিল্লা থেকে আসা সহোযোগি অপর ছাত্রদল নেতাকর্মীরা পার্টি অফিস থেকে বের হতেই পূর্ব থেকে ওৎ পেতে থাকা রনির পেটোয়া বাহিনী তাদের উপর অতর্কিত হামলা চালায়।এ সময় পেটোয়া বাহিনীর হামলায় ৪ থেকে ৫ জন গুরুতর আহত হয়।

তিনি আরও বলেন, তারা শান্তিপূর্ণভাবে বৈঠক শেষ করে বাড়ি যাবার পথে নারায়ণগঞ্জ জেলা ছাত্রদল সভাপতি মশিউর রহমান রনি ও জগন্নাথ বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রদলের সভাপতি ওমর ফারুক মুন্নার প্রত্যক্ষ ইন্ধনে এবং কুমিল্লা জেলা ছাত্রদল নেতা রিয়াদ ও শিপলুর নেতৃত্বে আগে থেকে ওৎ পেতে থাকা রনির পেটোয়া বাহিনী তাদের উপর হামলা চালায়। এতে ঘটনাস্থলেই মহিউদ্দিন নামে এক ছাত্রদল নেতাসহ ৪/৫ জন রক্তাক্ত জখম হয়।

আহতরা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে বলে জানা যায়।

About Sifat Sikder

Check Also

এসিড মামলাঃ বরিশাইল্লা টিপুসহ ছয়জনকে অভিযুক্ত করে তদন্ত প্রতিবেদন

নিজস্ব প্রতিবেদক : শেষ রক্ষা হলো না ফতুল্লা থানার ছাত্রলীগ নেতা মুন্নাকে এসিড নিক্ষেপ করে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *