2.2 C
New York City
Tuesday, January 28, 2020
Home অন্যান্য ইমরান খান সমকামী, অভিযোগ রেহামের

ইমরান খান সমকামী, অভিযোগ রেহামের

রেহাম খান। ছবি: সংগৃহীত

বইটি এখনো প্রকাশ হয়নি। ইমরান খানের দ্বিতীয় স্ত্রী রেহাম খানের আত্মজীবনীর পাণ্ডুলিপির একাংশ ফাঁস হয়ে গেছে অনলাইনে। তাতেই সাড়া ফেলে দিয়েছে পাকিস্তানে। বইয়ে রেহামের অভিযোগ, বড় পদ দেওয়ার জন্য নারী কর্মীদের সঙ্গে যৌন সম্পর্ক স্থাপন করতেন ইমরান খান। আবার পাকিস্তানের বিশ্বকাপ জয়ী অধিনায়কের বিরুদ্ধে বোমা ফাটালেন রেহাম খান। এবারের অভিযোগ, ইমরান খান সমকামী।

আত্মজীবনী লিখেছেন ইমরানের দ্বিতীয় স্ত্রী রেহাম খান। নিজের বইতে সাবেক স্বামীর বিরুদ্ধে চাঞ্চল্যকর নানান অভিযোগ তুলছেন তিনি। রেহাম খানের দাবি, ইমরান খান লম্পট, অসৎ ও অধার্মিক। বড় পদ দেওয়ার জন্য নারী কর্মীদের সঙ্গে যৌন সম্পর্ক স্থাপন করতেন, অল্প বয়সী নারীদের সঙ্গে যৌনতায় লিপ্ত হয়েছেন। আর তাঁরা যখন গর্ভবতী হয়ে পড়তেন, তাঁদের জোর করে গর্ভপাত করিয়েছেন ইমরান।

পাকিস্তানে ২৫ জুলাই অনুষ্ঠিত হতে যাচ্ছে জাতীয় সংসদ নির্বাচন। এর আগে নিয়মিত রেহাম খান ইমরান খানকে নিয়ে নানা কথা বলে যাচ্ছেন। বইটি রেহাম ও খানের বিবাহিত জীবনকে ঘিরে লেখা।

আত্মজীবনীতে রেহাম খান দাবি করেছেন, ইমরান খান সমকামী। পাকিস্তানের অভিনেতা হামজা আলি আব্বাসি ও তেহরিক-ই-ইনসাফ পার্টির নেতা মুরাদ সৈয়দের সঙ্গে সম্পর্ক ছিল ইমরানের। সমকামিতার অভিযোগ অবশ্য মুখ খোলেননি ইমরান খান। তবে টুইট করে অভিযোগ অস্বীকার করেছেন মুরাদ সৈয়দ।

ইমরান খান ও রেহাম খান এর ছবির ফলাফল

ইমরান খান ও রেহাম খান। ছবি: সংগৃহীত

পিটিআইয়ের অনেক নেতা মনে করছেন, বিরোধী দলের কাছ থেকে অর্থ নিয়ে ইমরানকে ছোট করতে তাঁর সাবেক স্ত্রী বইটি অনলাইনে ফাঁস করেছেন। কয়েকজন টুইটারে লিখেছেন, আসন্ন নির্বাচনকে কেন্দ্র করেই ইমরান খানের চরিত্র কলুষিত ও মানসম্মানকে ভূলুণ্ঠিত করার এজেন্ডা এটা।

পিটিআইয়ের মুখপাত্র ফুয়াদ চৌধুরী বলেন, পিটিআইয়ের বদনাম করতে বইটির প্রকাশের জন্য এমন সময় (নির্বাচনের আগে) বেছে নেওয়া হয়েছে। তিনি পদচ্যুত প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের মেয়ে মরিয়মের সঙ্গে রেহামের দেখা করার সমালোচনা করেন। তাঁর মতে, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী আহসান ইকবাল এই বৈঠকের আয়োজন করে। চৌধুরী দাবি করেন, এ অভিযোগ প্রমাণের পক্ষে তাঁর দলের কাছে সব তথ্য-প্রমাণ রয়েছে।

চলমান এই বিতর্কের মধ্যে রেহামের সাবেক আরেক স্বামী ইজাজ রেহমান শিগগিরই রেহমানের ‘সত্যি’টা প্রকাশ করবেন বলে জানিয়েছেন। এই সত্যির মধ্য দিয়ে রেহামের ‘মাদকাসক্তি’, প্রেম ও হিংস্রতা বেরিয়ে আসবে বলা হচ্ছে।

বইটি রেহাম ও খানের বিবাহিত জীবনকে ঘিরে লেখা। ১৯৯৫ সালে ইমরান প্রথম বিয়ে করেছিলেন জেমিমা গোল্ডস্মিথকে। ২০০৪ সালে সেই বিয়ে ভেঙে যাওয়ার পর ২০১৫ সালের জানুয়ারিতে ইমরান আবার বিয়ে করেন পাকিস্তানি-ব্রিটিশ সাংবাদিক রেহাম খানকে। ওই বছরই অক্টোবরে ভেঙে যায় দ্বিতীয় বিয়েটাও।
ইমরান রেহানের বিয়ে টিকেছিল ১১ মাস। সম্প্রতি তৃতীয় বিয়েটাও সেরে ফেলেছেন ইমরান খান। টাইমস নাউ ও পলিটিকো ডট কম।

 

প্রথম আলো

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

সন্ত্রাসী আলাউদ্দিন গ্রেফতার রিমান্ড চাইবে পুলিশ

নারায়ণগঞ্জ ফতুল্লা থানা কুতুবপুর ইউনিয়নের কুখ্যাত সন্ত্রাসী আলাউদ্দিন হাওলাদার গ্রেপ্তার হয়েছেন। ছাগল চুরির অভিযোগে দুই যুবককে অমানবিক নির্যাতনের ঘটনায় দায়ের হওয়া মামলায়...

ছাত্ররাজনীতি : প্রত্যাশার আলাপন

ফিরে আসুক ছাত্র রাজনীতিতে স্বচ্ছতা!! চলমান রাজনীতিকে কেন্দ্র করে কিছু কিছু রাজনৈতিক দলগুলো ছাত্র নেতাদের ব্যবহার করার চেষ্টা করার পায়তারা...

ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে হাসিব ও মুরছালিনের মিছিল নিয়ে যোগদান

শনিবার (৪ জানুয়ারি) ছিল বাংলাদেশ ছাত্রলীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী। এই উপলক্ষে বাংলাদেশ ছাত্রলীগের উদ্যোগে সোহরাওয়ার্দী উদ্যানে পুনর্মিলনী অনুষ্ঠানে আয়োজন করা হয়। অনুষ্ঠানে বাংলাদেশ...

প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করলো নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগ

বিশ্বের সর্ব বৃহত্তম ছাত্র সংগঠন হিসেবে সুপরিচিত বাংলাদেশ ছাত্রলীগের ৭২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করলো নারায়নগঞ্জ জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা। গতকাল সন্ধ্যায়...

Recent Comments