1. abir.sayeed@gmail.com : abir :
  2. xerosmac@gmail.com : Mohin Soy : Mohin Soy
  3. zakariashipon1993@gmail.com : Narayanganj Tribune : Narayanganj Tribune
  4. sifat.sikder13@gmail.com : Sifat Sikder : Sifat Sikder
September 27, 2021, 10:13 am

ফতুল্লায় গৃহবধূকে মারধোর করে স্বর্ণালংকার ও টাকা লুট

Reporter Name
  • Update Time : Wednesday, June 9, 2021

নাসরিন আক্তার।ল: গত ৮ জুন ফতুল্লা মডেল থানার মুসলিম নগর এলাকার শ্যামলী আক্তার নামে এক গৃহবধূ এই মমে্ ফতুল্লা মডেল থানায় লিখিত অভিযোগ দেন যে, মোঃমাসুম নামে এক চিন্তত চাঁদাবাজ ও সুদখোর তাদের বসতভিটা কম দামে ক্রয় করতে ব্যর্থ হয়ে মাসুম সহ তিনজন মিলে তার স্বামীর অনুপস্থিতিতে বাড়িতে এসে হামলা চালিয়ে তাকে গুরুতর আহত করে এবং স্বর্ণসহ নগত টাকা লুট করে নিয়ে যায় এমনকি সন্ত্রাসীরা তার একমাত্র শিশু পুত্রকে অপহরণের হুমকি দেয়।
নিম্নে অভিযোগটি হুবহু তুলে ধরা হলো।
বরাবর, অফিসার ইনচার্জ, ফতুল্লা মডেল থানা, নারায়ণগঞ্জ। বিষয়ঃ অভিযোগ। জনাব,বিনীত নিবেদন এই যে, আমি মোসাঃ শ্যামলী আক্তার(২৩)স্বামী মোঃ ওমর ফারুক। মাতাঃ পারুল আক্তার, সাং মুসলিম নগর, থানা ফতুল্লা, জেলাঃনারায়ণগঞ্জ আপনার থানায় হাজির হইয়া বিবাদী(১) মাসুম(৩৫) পিতাঃমুসলিম মিয়া, মাতা মাজেদা বেগম।(২) ইদ্রিস আলী(৫৫) পিতা মৃত আলমাস মিয়া,(৩) খাদিজা,স্বামী মাসুম,পিতা আহসানউল্লাহ , সব্ সাংঃমুসলিম নগর,থানাঃ ফতুল্লা, নারায়ণগঞ্জ এর বিরুদ্ধে অভিযোগ দায়ের করিতেছি যে,উপরোক্ত এক নং বিবাদী সম্পর্কে আমার স্বামীর আপন চাচাতো ভাগিনা, ৩নং বিবাদী এক নং বিবাদির স্ত্রী এবং ২নং বিবাদী আমার স্বামীর জেঠাতো ভাই হয় বটে এবং ১নং ৩ নং বিবাদী আমাদের বাড়ির ভাড়াটিয়া হয় বটে।
আমার স্বামী একজন ব্যাটারিচালিত অটোরিকশা গ্যারেজের ব্যবসায়ী।
করোনাকালীন সময়ে ব্যবসায় মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হইয়া গত জানুয়ারি/২০২১ সনে আমার স্বামী ওমর ফারুক ৬ বছর মেয়াদে কোন উপায়ান্তর না পাইয়া এক নং বিবাদির নিকট হইতে অধিক সুদের টাকা হাওলাত করিয়া পরবর্তীতে সুদের টাকা পরিশোধ করিতে থাকে। কিন্তু বিগত দুই মাস যাবত এক নং বিবাদী আমাদের বাড়ি আত্মসাৎ করার উদ্দেশ্যে আমাকে ও আমার স্বামীকে উক্ত টাকা অন্যায় ভাবে তাৎক্ষণিক পরিশোধ করিয়া দেওয়ার জন্য চাপ প্রয়োগ করিয়া ভয়-ভীতি দেখাতে থাকে। এবং টাকা পরিশোধ না করতে পারলে আমার স্বামীর বর্ণিত বাড়ি তার নিকট নামমাত্র মূল্যে বিক্রি করার জন্য হুমকি প্রদান করে।
পরবর্তীতে অদ্য৮/৬/২০২১ সকাল ৯ঘটিকার সময় বৃষ্টি চলাকালীন আমার স্বামী বাজারে থাকা অবস্থায় বর্ণিত বিবাদীসহ অজ্ঞাতনামা ২/৪ জন দলবদ্ধভাবে আমার বাড়ির দ্বিতীয় তলায় তাহাদের ভাড়া বাসা হতে নিচে নামিয়ে আসিয়া আমার রুমে বলপূর্বক প্রবেশ করে আমাকে ও আমার স্বামীকে অকথ্য ভাষায় গালিগালাজ সহ আমাকে বেদম মারধর করে নীলা ফুলা জখম করে আহত করে।
উক্ত সময়ে ৩ নং বিবাদী আমার গলায় থাকা ১০ আনা ওজনের স্বর্ণের চেইন যার আনুমানিক মূল্য ২০ হাজার টাকা এবং ১ নং ও ২ নং বিবাদী জোরপূর্বক আমার নিকট হইতে কাঠের আলমারির চাবি নিয়ে আলমারির অভ্যন্তরের চেইন, বালা, আংটি, কানের দুল সহ মোট চার ভরি ওজনের স্বর্ণ যাহাট আনুমানিক মূল্য ২লাখ ৪০হাজার টাকামোট ২ লাখ ৬০ হাজার টাকা মূল্যমানের স্বর্ণ এবং গ্যারেজের বিদ্যুৎ বিল পরিশোধের জন্য রক্ষিত নগদ ৫০ হাজার টাকা জোরপূর্বক ছিনিয়ে নিয়ে যায় এবং ঘরের জিনিসপত্র ভাঙচুর করে চলিয়া যাওয়ার সময় হুমকি দেয় যে আমার একমাত্র পুত্রসন্তান সাদ(৭) কে গুম করে আমাদের এই বাড়ী জবরদখল ভাবে নিজেদের নামে লিখিয়া নিবে।
আমার স্বামী বাড়িতে আসিয়া আমাকে মারাত্মক জখম, আহত অবস্থায় দেখিয়া অনেক কষ্টে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল এ নিয়ে চিকিৎসা করায়। বর্তমানে আমি আমার স্বামী ও এক ছেলে এক মেয়েকে নিয়ে বিবাদী কর্তৃক যেকোনো ধরনের হামলার দুশ্চিন্তায় চরম নিরাপত্তাহীনতার মধ্যে আছি।
অতএব জনাবের নিকট আকুল আবেদন বিবাদীগণের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করতে আমার ও আমার পরিবারের জানমাল রক্ষা করতে আপনার একান্ত মর্জি হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 TV Site
Develper By ITSadik.Xyz