1. abir.sayeed@gmail.com : abir :
  2. xerosmac@gmail.com : Mohin Soy : Mohin Soy
  3. zakariashipon1993@gmail.com : Narayanganj Tribune : Narayanganj Tribune
  4. sifat.sikder13@gmail.com : Sifat Sikder : Sifat Sikder
September 28, 2021, 7:53 am

ফতুল্লায় ছাত্রলীগ নেতা মুন্না ও শাওন’র উদ্দ্যোগে বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী পালন

Reporter Name
  • Update Time : Monday, August 16, 2021

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে ছাত্রলীগ নেতা সৈয়দ মো. মুন্না ও সৈয়দ মো. শাওন এর উদ্দ্যোগে মিলাদ,দোয়া ও রান্না করা খাবার বিতরন করা হয়। সোমবার ( ১৬ আগষ্ট ) দুপুরে নারায়ণগঞ্জ সদর উপজেলা ফতুল্লার রেম্বু ডাইং সংলগ্ন মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা ছাত্রলীগের সভাপতি হাজী আবু মো. শরিফুল হক, ছাত্রলীগ নেতা সঞ্জয় দেবনাথ,মো. তামিম,রায়হান,সৈয়দ মো. ঈমন, আসলাম সরদার,আল আমিন,নাঈম,সজিব,অয়ন, অনিক,শিমুল,রোমান,ফাহিম প্রমুখ।

দোয়া পুর্বক এক সংক্ষিপ্ত বক্তব্যে হাজী আবু মো. শরিফুল হক বলেন,আগষ্টের এ শোককে শক্তিতে রূপান্তরিত করার আহবান জানিয়ে শেখ হাসিনার নেতৃত্বে মুক্তিযুদ্ধের চেতনায় বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তোলার সকলের প্রতি আহবান জানান।

তিনি আরো বলেন, ১৯৭৫ সালের এ দিনে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, তাঁর স্ত্রী, পুত্র, পুত্রবধূসহ নিকট আত্মীয়গণ শাহাদত বরণ করেন। আমি শোকাহত চিত্তে তাঁদের প্রতি গভীর শ্রদ্ধা জানাই।

জাতীয় শোক দিবসে পরম করুণাময় আল্লাহর দরবারে সকল শহিদের আত্মার মাগফিরাত কামনা করছি। বাঙালি জাতির ইতিহাসে ১৫ আগস্ট ১৯৭৫ এক কলঙ্কিত অধ্যায়। দেশের স্বাধীনতাবিরোধী ষড়যন্ত্রকারীদের প্রত্যক্ষ ও পরোক্ষ মদদে ঘাতকচক্রের হাতে ধানমন্ডির নিজ বাসভবনে বাঙালি জাতির অবিসংবাদিত নেতা জাতির পিতা শেখ মুজিবুর রহমান শহিদ হন।

বাংলাদেশ আজ উন্নয়ন ও অগ্রগতির মহাসড়কে ধাবমান। ধারাবাহিক অর্থনৈতিক প্রবৃদ্ধি অর্জন, মাথাপিছু আয় বৃদ্ধি, নিজস্ব অর্থায়নে পদ্মা সেতুর মতো বৃহৎ প্রকল্প বাস্তবায়নসহ আর্থ-সামাজিক প্রতিটি সূচকে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে সমৃদ্ধ দেশে পরিণত করতে ‘ভিশন ২০২১’ এবং ‘ভিশন ২০৪১’ ঘোষণা করেছেন। আমার দৃঢ় বিশ্বাস ২০৪১ সালের মধ্যেই বাংলাদেশ বিশ্বে উন্নত-সমৃদ্ধ দেশে পরিণত হবে, ইনশাআল্লাহ। এ জন্য প্রয়োজন সকলের সমন্বিত প্রয়াস। আসুন, জাতীয় শোক দিবসে আমরা জাতির পিতাকে হারানোর শোককে শক্তিতে রূপান্তর করি এবং তাঁর স্বপ্নের সোনার বাংলা গড়তে আত্মনিয়োগ করি। বাংলাদেশ চিরজীবী হোক।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 TV Site
Develper By ITSadik.Xyz