1. [email protected] : abir :
  2. [email protected] : Mohin Soy : Mohin Soy
  3. [email protected] : Narayanganj Tribune : Narayanganj Tribune
  4. [email protected] : Sifat Sikder : Sifat Sikder
October 23, 2021, 6:40 pm

ফতুল্লায় মাদক সম্রাট টি‌কে মরা লিটন বেপরোয়া

Reporter Name
  • Update Time : Sunday, June 27, 2021

নিজস্ব প্রতিবেদকঃ  করোনায় যখন সাধারণ মানুষ প্রায় ঘরবন্দি তখন বেপরোয়া হয়ে উঠেছে ফতুল্লার মাদক কারবারিরা। প্রকাশ্যে ফতুল্লার খোঁজপাড়াসহ আশপাশের এলাকায় জমজমাট মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছে লিটন ওরফে টিকে মরা লিটন। দিন দিন মাদক সেবনের ভয়াবহতা বাড়ছে এলাকাজুড়ে। প্রশাসনের ধারাবাহিক অভিযান থাকার পরও মাদকের ভিতরে ডুবতে শুরু করেছে এলাকার ছাত্র সমাজ, যুব সমাজ ও তরুন বয়সের ছেলেরা।

এ অবস্থায় গুটি কয়েক মাদক ব্যবসায়ীর কাছে জিম্মি হয়ে পড়েছে ফতুল্লার খোঁজপাড়া, রেলওয়ে স্টেশন, চন্দ্রাবাড়ী, রেল লাইন বটতলা,পৌষ পুকুরপাড়,সেহাচর তক্কারমাঠসহ আশেপাশের বাসিন্দারা। মাদক বিরোধী অভিযানে পুলিশের রহস্যজনক অসহায়ত্বের কারণে মাদক বিক্রেতা লিটন ওরফে টিকে মরা লিটন ও তার সহযোগী রোমান এখন আরো বেপোরোয়া হয়ে উঠছে । আর মাদকের টাকা জোগাড় করতে মাদকসেবিরা নানা রকম অপরাধে জড়িয়ে পড়ছে। এসব মাদক হাতের নাগালে পেয়ে ধ্বংসের ধারপান্তে ধাবিত হচ্ছে যুব সমাজ। মাদক সেবন করতে গিয়ে অনেক কিশোর, তরুন জড়িয়ে পড়েছে বিভিন্ন অপরাধে।

স্থানীয় লোকজন জানান, মাদকের গডফাদার একাধিক মাদক মামলার আসামী চিহ্নিত মাদক ব্যবসায়ী লিটন ওরফে টিকে মরা লিটর ও তার সহযোগি সেলস্ম্যান মাদকসহ পুলিশের হাতে কয়েকবার হাতেনাতে গ্রেফতার হয়ে কারাভোগের পর জামিনে বের হয়ে আসলে ফের নির্ভয়ে প্রকাশ্যে মাদকদ্রব্য বেচাকেনা করছে। এসব মাদকের চালান থেকে মাসে লাখ লাখ টাকার বানিজ্য করছে । খোঁজপাড়া দীর্ঘদিন ধরে টিকে মরা লিটন ও রোমানের মাদক ব্যবসা অব্যাহত থাকায় এলাকায় বেড়ে চলছে অপরাধ প্রবনতা। গত মঙ্গলবার (২২জুন) সৈয়দ মিরাজ মিয়ার ছেলে সৈয়দ মোঃ শাওন এলাকায় মাদক ব্যবসায় বাধা নিষেধ করায় চিহ্নিত মাদক ব্যবসায়ী ফজলুর মিয়ার ছেলে লিটন ওরফে টিকে মরা লিটন ও তার সহযোগী রোমানসহ অজ্ঞাতনামা ৪/৫ জন ক্ষিপ্ত হয়ে অকথ্য ভাষায় গালিগালাজসহ মারধর করিতে উদ্যত হয় এবং প্রান নাশের হুমকি প্রদান করে।

এ বিষয়ে শাওনের বড় ভাই সৈয়দ মোঃ মুন্না বিবাদী হয়ে ফতুল্লা মডেল থানায় একটি সাধারণ ডায়েরী (জিডি) করে। আর এই জিডি করায় চিহ্নিত মাদক ব্যবসায়ী লিটন ক্ষিপ্ত হয়ে তার সহযোগী রোমানসহ অজ্ঞাতনামা ৪/৫ জন সেই জের ধরিয়া (২৪ জুন) রাত্র প্রায় ৯টার দিকে ফতুল্লা পোষ্ট রোড বউ বাজারে শাওনের উপর ধারালো দেশীয় অস্ত্র নিয়ে অতর্কিতভাবে হামলা করে মারধর করে। শাওনের ডাক চিৎকারে আশপাশের লোকজন আগাইয়া আসিলে মাদক ব্যবসায়ী পালিয়ে যায়। এ বিষয়ে এলাকাবাসী আইনশৃঙ্খলা বাহিনীর সুদৃষ্টি কামনা এলাকার যুবসমাজকে মাদকের হাত থেকে বাচাতে এই চিহ্নিত মাদক ব্যবসায়ী লিটন ওরফে টিকে মরা লিটরকে জরুরী ভাবে গ্রেফতার করার জন্য পুলিশ সুপারের আশুহস্তক্ষেপ কামনা করেছে এলাকার সচেতন মহল।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 TV Site
Develper By ITSadik.Xyz