1. [email protected] : abir :
  2. [email protected] : Mohin Soy : Mohin Soy
  3. [email protected] : Narayanganj Tribune : Narayanganj Tribune
  4. [email protected] : Sifat Sikder : Sifat Sikder
October 22, 2021, 7:06 pm

ভোল পাল্টানোর চেষ্টায় সিদ্ধিরগঞ্জের আতঙ্ক ছক্কু

Reporter Name
  • Update Time : Friday, July 16, 2021

সিদ্ধিরগঞ্জে আতংকের একটি নাম আবুল কালাম ভূঁইয়া ছক্কু। বিভিন্ন অপরাধের দায়ে একাধিকবার ডিবি পুলিশ ও পুলিশের হাতে গ্রেফতারও হয়েছেন। এ ছক্কু আবারো বেপরোয়া হয়ে যাওয়ায় আবারও স্থানীয় গনমাধ্যমে লেখালেখি শুরু করেছেন তার বিরুদ্ধে ইতিপুর্বের বিভিন্ন অপকর্ম নিয়ে যা স্থানীয়সহ সর্বমহলে আলোচিত। আবার বিভিন্ন অপকর্মের ফলে ছক্কুর বিরুদ্ধে প্রকৃত সত্যতা নিয়ে লেখা হলে তা ছক্কুসহ স্থানীয় আওয়ামীলীগের নেতারাও মিথ্যা ও বানোয়াট বলে পত্রিকায় প্রতিবাদও ছাপাচ্ছেন। অপরাধী ছক্কুকে নিরপরাধ বলে দাবী করেছেন গোদসাইল ৮ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি এম এ বারী, যা স্থানীয় একটি পত্রিকায় প্রকাশিত হয়।

চৌধুরী বাড়ি ভুইয়াপাড়ার বাসিন্দা লাকিকে ধর্ষন ও হত্যা মামলায় সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের কাছে গ্রেফতার হয়েছিলো এ ছক্কু। জমি সংক্রান্ত মামলায় ছক্কুকে গ্রেপ্তার করে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ অভিযোগ নং ১১৪৪। ২০১৭ সালের জানুয়ারীতে জেলা গোয়েন্দা সংস্থা (ডিবি) পুলিশের হাতে ফেন্সিডিলসহ গ্রেফতার হয় ছক্কু। এরপরেও থেমে থাকেনি তার অপরাধ কর্মকান্ড। তার বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় তিনটি মাদক মামলা রয়েছে। অভিযোগ রয়েছে প্রভাবশালীদের দাপটে তাঁতখান সৈয়দপাড়া, শান্তিনগর এলাকায় নিরীহ মানুষদের কাছ থেকে ভয়ভীতি দেখিয়ে অর্থ আত্মসাৎ করে ছক্কু! মিথ্যা চুরির অপবাদ দিয়ে এবং ভয়ভীতি দেখিয়ে এক ব্যক্তির কাছ থেকে নগদ অর্থ আত্মসাতের অভিযোগে প্রান নাশেরও হুমকী দিয়েছিলো এ ছক্কু। সেই ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করেছে ভুক্তভুগী (যার নং -৮৫১)।

এত অপরাধের পরেও এ ছক্কু নিজেকে আইনের আওতায় যেন না আনতে হয় সেজন্য সুচতুর এ মানুষটি বিভিন্ন নেতাদের আশ্রয়ে দিব্ব্যি ঘুরে বেড়াচ্ছেন এবং চালিয়ে যাচ্ছেন তার অপরাধযজ্ঞ।

 

গোদসাইল ৮ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি এম এ বারী বলেন, আমি দীর্ঘদিন যাবত অসুস্থ। একজন সাংবাদিক আমাকে ফোন করেছিলো ছক্কুর বিষয়ে জানতে আমি তাকে বলেছি। ওর বিরুদ্ধে ইতিপুর্বে যে সকল মামলা ছিলো সেটা আমি নিজে থেকে খালাসের ব্যবস্থা করেছি। তাছাড়া বর্তমানে অনেক নেতা হয়েছে। অনেকে অনেক কিছুই করে। সবকিছু তো আর আমাদের জানা থাকেনা।

এ বিষয়ে স্থানীয় কাউন্সিলর রুহুল আমিন মোল্লা বলেন,বারী সাহেব তো দীর্ঘদিন যাবত অসুস্থ এবং ঠিকমত কথাও বলতে পারেন না। একজন ব্যক্তির বিরুদ্ধে যদি মাদক,হত্যা ও ধর্ষন মামলা থাকে তাহলে সে কতটুকু ভালো মানুষ তা আপনারা নিজেরাই তো বলতে পারেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 TV Site
Develper By ITSadik.Xyz