Breaking News
Home / সংগঠন সংবাদ / মাদকাসক্ত চিকিৎসায় ১৭ বছরের অগ্রযাত্রায় ‘প্রয়াস

মাদকাসক্ত চিকিৎসায় ১৭ বছরের অগ্রযাত্রায় ‘প্রয়াস

নিজস্ব প্রতিবেদক: ফতুল্লার লামাপাড়ায় মাদকাসক্ত পূনর্বাসন ও সহায়তা কেন্দ্র প্রয়াসের বর্তমান ও প্রাক্তন সদস্য এবং অভিভাবক প্রতিনিধিদের নিয়ে দিনব্যাপী সেমিনার অনুষ্ঠিত হয়েছে। রবিবার ১০ জানুয়ারি সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ফতুল্লা স্টেডিয়াম সংলগ্ন লামাপাড়া এলাকায় প্রয়াসের কেন্দ্র প্রাঙ্গণে এ দিনব্যাপী সেমিনার অনুষ্ঠিত হয়।

সেমিনারে সকলের উদ্দেশ্যে মাদকাসক্ত পূনর্বাসন ও সহায়তা কেন্দ্র প্রয়াসের প্রতিষ্ঠাতা মোঃ সোহেল হোসেন বলেন, নারায়ণগঞ্জ জেলায় মাদকাসক্তদের চিকিৎসা সেবা প্রদানে প্রয়াস বিগত ১৭ বছর নিরবিচ্ছিন্ন ভাবে সেবা করে যাচ্ছে। সব ধরনের আইন ও বিধি-বিধান মেনে সেবার মানোন্নয়ন প্রয়াসের বর্তমান লক্ষ্য। শুধু চিকিৎসা সেবা প্রদান নয়, বরং মানসম্পন্ন টেকসই সেবা নিশ্চিত করার জন্য চিকিৎসা পরবর্তী বিভিন্ন কার্যক্রম কেন্দ্রটি পরিচালনা করে থাকে।

সোহেল হোসেন আরো বলেন, প্রয়াসে চিকিৎসা কোর্স সম্পন্নকারীদের সার্টিফিকেট প্রদান, প্রাক্তন সদস্যদের মনিটরিং, বিভিন্ন মেয়াদে সুস্থ থাকার স্বীকৃতি ও জনসচেতনতামূলক প্রচার-প্রচারনায় অংশগ্রহণ প্রয়াসের টেকসই চিকিৎসা পরিকল্পনার অংশ। এসময় তিনি অভিভাবক প্রতিনিধি ও প্রাক্তন সদস্যদের প্রয়াসের সামগ্রিক কার্যক্রমে সংযুক্ত থাকার জন্য ধন্যবাদ জানান।

এসময় আরো উপস্থিত ছিলেন, মাদকাসক্ত পূনর্বাসন ও সহায়তা কেন্দ্র প্রয়াসের পরিচালক ডা. নিহার বানু, জেনারেল ম্যানেজার মোঃ কবির হোসেন, কাউন্সিলর মোঃ সাইফুল ইসলাম, প্রোগ্রাম অফিসার গোলাম কিবরিয়া ও তানভীর আরেফিন রনি প্রমুখ।

About abir

Check Also

অরাজনৈতিক সংগঠন মায়ের আঁচল সাহিত্য সামাজিক পরিষদ (মাআসাপ) বাংলাদেশ এর ১৩৭ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় পূর্ণাঙ্গ কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক : সমস্ত জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অনলাইন কনফারেন্স কাউন্সিলিংয়ের মাধ্যমে অরাজনৈতিক সংগঠন মায়ের আঁচল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *