1. abir.sayeed@gmail.com : abir :
  2. xerosmac@gmail.com : Mohin Soy : Mohin Soy
  3. zakariashipon1993@gmail.com : Narayanganj Tribune : Narayanganj Tribune
  4. sifat.sikder13@gmail.com : Sifat Sikder : Sifat Sikder
September 27, 2021, 1:30 am

মামুনুলের ১৫ দিনের রিমান্ড মঞ্জুর, আইনজীবী বলছেন ‘ষড়যন্ত্রমূলক মামলা’

Reporter Name
  • Update Time : Thursday, May 13, 2021

নিজস্ব প্রতিবেদকঃ হেফাজতে ইসলাম বাংলাদেশের সাবেক যুগ্ম মহাসচিব মামুনুল হকের বিরুদ্ধে নারায়ণগঞ্জের সোনারগাঁ থানায় করা পৃথক তিন মামলায় ও সিদ্ধিরগঞ্জের দুই মামলায় তিন দিন করে ১৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বুধবার (১২ মে) দুপুরে ভার্চুয়াল কোর্টে উভয় পক্ষের শুনানি শেষে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আহমেদ হুমায়ুন কবির এ আদেশ দেন। রিমান্ড শুনানিতে রাষ্ট্রপক্ষে ছিলেন নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান এবং মামুনুল হকের পক্ষে আইনজীবী হিসেবে লড়েছেন নারায়ণগঞ্জ জেলা আইনজীবী ফোরাম এর সাংগঠনিক সম্পাদক এডভোকেট একেএম ওমর ফারুক নয়ন।

মামুনুল হকের ৫ টি মামলায় ৩৮ দিনের রিমান্ড চাওয়া হয়। শুনানির পর আদালত প্রত্যেক মামলায় ৩ দিন করে মোট ১৫ দিনের রিমান্ড মন্জুর করেন।

এদিকে আসামী পক্ষের আইনজীবী এডভোকেট একেএম ওমর ফারুক নয়ন বলেন, ‘মামুনুল হক সাহেবের বিরুদ্ধে দায়েরকৃত মামলাগুলো মিথ্যা ও ষড়যন্ত্রমূলক। তাঁকে পারিবারিক, সামাজিক ও রাজনৈতিকভাবে হেয়প্রতিপন্ন করার জন্যই এসব মামলা দায়ের করা হয়েছে।’

এর আগে ২ মে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আহমেদ হুমায়ুন কবিরের আদালতে পুলিশ ও গোয়েন্দা বিভাগে (ডিবি) পক্ষ থেকে সোনারগাঁ থানায় মামুনুল হকের কথিত দ্বিতীয় স্ত্রী জান্নাত আরা ঝর্ণার মামলায় ১০ দিন, রয়েল রিসোর্ট কাণ্ডের মামলায় ৭ দিন এবং উপজেলা আওয়ামী লীগের অফিস ভাঙচুরের মামলায় ৭ দিনসহ সহিংসতার দুই মামলায় ৭ দিন করে সর্বমোট ৩৮দিন রিমান্ড আবেদন করা হয়। পরে আদালত ৯ মে রিমান্ড শুনানির দিন ধার্য করেন। সেদিন মামুনুল হকের অন্য মামলার কার্যক্রম থাকায় রিমান্ড শুনানি ১২ মে ধার্য করা হয়।

নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার (এসপি) জায়েদুল আলম জানান, প্রত্যেক মামলার তদন্তকারী অফিসার যেহেতু ভিন্ন সেহেতু একজন করে তদন্তকারী অফিসার মামুনুল হককে তিন দিন করে জিজ্ঞাসাবাদের সময় পাবেন।
গত ৩০ এপ্রিল প্রলোভন, প্রতারণা, নির্যাতনের অভিযোগ এনে মামুনুল হকের বিরুদ্ধে মামলা করেন তার দ্বিতীয় স্ত্রী দাবি করা জান্নাত আরা ঝর্ণা। মাওলানা মামুনুল হককে গত ১৮ এপ্রিল মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া আরাবিয়া মাদ্রাসা থেকে গ্রেপ্তার করে পুলিশ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 TV Site
Develper By ITSadik.Xyz