1. abir.sayeed@gmail.com : abir :
  2. xerosmac@gmail.com : Mohin Soy : Mohin Soy
  3. zakariashipon1993@gmail.com : Narayanganj Tribune : Narayanganj Tribune
  4. sifat.sikder13@gmail.com : Sifat Sikder : Sifat Sikder
May 15, 2021, 5:57 am

মাসুমকে আবারো চেয়ারম্যান হিসেবে দেখতে চান সেলিম ওসমান

Reporter Name
  • Update Time : Saturday, February 20, 2021

নিজস্ব প্রতিবেদক : নারায়ণগঞ্জ-৫ (সদর ও বন্দর) আসনের সাংসদ বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব একেএম সেলিম ওসমান বলেছেন, ‘আমি দান করিনা, দায়িত্ব পালন করি। ভবিষ্যৎ প্রজন্মের জন্য কাজ করি। এই বন্দরকে আমি ভালোবাসি তাই বন্দরে আমাকে দাফন করবেন। গত ১১ মাস উন্নয়ন কার্যক্রম ব্যাহত হয়েছে। করোনার কারণে চেয়ারম্যানরা ঠিকভাবে কাজ করতে পারেনি। তাই বর্তমান চেয়ারম্যানদেরকে আবারও সুযোগ দেয়ার কথা বলছি। চেয়ারম্যানরা যদি কোন ভুল করে থাকেন, তাহলে ঘরে ঘরে গিয়ে ক্ষমা চান। ধামগড়ের উন্নয়নে মাসুম চেয়ারম্যানকে প্রয়োজন। তাই মাসুম চেয়ারম্যানকে আবারও চেয়ারম্যান হিসেবে দেখতে চাই’।

বন্দর উপজেলার ধামগড় ইউনিয়নের উন্নয়নকল্পে অত্র ইউনিয়নের গকুলদাসের বাগে অবস্থিত জামেয়া ইসলামিয়া আলিম মাদ্রাসা মাঠে (১৯ ফেব্রæয়ারি) শুক্রবার বিকেল ৩টায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় একেএম সেলিম ওসমান এসব কথা বলেন।

বন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বন্দর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব এম এ রশিদের সভাপতিত্বে ও ধামগড় ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মাসুম আহম্মেদের সার্বিক আয়োজনে উক্ত সভায় বিশেষ অতিথি হিসেবে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব এ্যাডভোকেট আবু হাসনাত মোঃ শহিদ বাদল, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট খোকন সাহা, সহ-সভাপতি চন্দন শীল, বন্দর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব কাজিম উদ্দিন প্রধান, বন্দর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক সানাউল্লাহ (সানু), নারায়ণগঞ্জ মহানগর জাতীয় পার্টির সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব ও কাউন্সিলর আফজাল হোসেন উপস্থিত ছিলেন।

তাছাড়া এসময় মুছাপুর ইউপি চেয়ারম্যান মাকসুদ হোসেন, বন্দর ইউপি চেয়ারম্যান এহসান উদ্দিন আহমেদ, কলাগাছিয়া ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন প্রধান, মদনপুর ইউপি চেয়ারম্যান এম এ সালাম, ধামগড় ইউপি’র সকল ওয়ার্ড মেম্বার, আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতা-কর্মীরা, জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা ও হাজার হাজার ইউনিয়নবাসী উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 TV Site
Develper By ITSadik.Xyz