1. abir.sayeed@gmail.com : abir :
  2. xerosmac@gmail.com : Mohin Soy : Mohin Soy
  3. zakariashipon1993@gmail.com : Narayanganj Tribune : Narayanganj Tribune
  4. sifat.sikder13@gmail.com : Sifat Sikder : Sifat Sikder
September 28, 2021, 5:53 pm

মাহমুদুল হাসান: একজন ভিন্নধারার অফিসার

Reporter Name
  • Update Time : Friday, February 5, 2021

বিশেষ প্রতিনিধি: সরকারি অফিসগুলো নিয়ে জনসাধারণের অভিযোগের শেষ নেই৷ দুর্নীতি, জনভোগান্তি, হয়রানি, কালক্ষেপন ইত্যাদি নানাপ্রকার অভিযোগ শুনতে পাওয়া যায় লোকমুখে। তবে এতকিছুর মাঝে ব্যতিক্রম কিছুর দেখা মিললো নারায়ণগঞ্জ আঞ্চলিক পাসপোর্ট অফিসে। আন্তরিকতা ও দ্রুততার সঙ্গে সেখানে সেবা পাচ্ছেন গ্রাহকেরা। আর এর নেপথ্যে রয়েছেন প্রধান সহকারি পরিচালক মাহমুদুল হাসান।

সরেজমিনে দেখা যায়, মাহমুদুল হাসান পাসপোর্ট অফিসের সার্বিক চিত্রেই ব্যাপক পরিবর্তন এনেছেন৷ দালালমুক্ত পাসপোর্ট অফিস গড়ে তুলতে নিরলসভাবে কাজ করছেন তিনি। গ্রাহকেরা যাতে সঠিক সময়ে বাড়তি কোনো অর্থ প্রদান ছাড়াই সেবা পান, তা তদারকিও করছেন তিনি৷ সম্প্রতি নিজের ছয় মাসের শিশুর জন্য সেখানে পাসপোর্ট করাতে আসেন নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর মেম্বার শেখ সাইফুল আলম৷ তিনি জানান তার অভিজ্ঞতার কথা। তার মতে, ‘আমি সাধারণ নিয়মে আবেদন করে নির্ধারিত সময়ের মধ্যেই সেবা পেয়েছি। এতে আমি সন্তুষ্ট৷ অত্র অফিসের সহকারি প্রধান পরিচালক মাহমুদুল হাসান অত্যন্ত আন্তরিকতার সাথে সকল কিছু পরিচালনা করেন৷ তার কারণে এখানে সেবার মান ভীষণ ভালো।’

একই মতামত অন্যান্য সেবাগ্রহীতাদের৷ তারা বলছেন, মাহমুদুল হাসানের মতো জনবান্ধব কর্মকর্তারাই পারেন সরকারি অফিসগুলোকে আরো বেশি সেবার ক্ষেত্র হিসেবে গড়ে তুলতে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 TV Site
Develper By ITSadik.Xyz