আলীগঞ্জ থেকে ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী আটক

131

মোঃ খোকন প্রধান-নারায়নগঞ্জ সদর উপজেলাধীন ফতুল্লার আলীগঞ্জ এলাকা থেকে ৩০বোতল ভারতীয় নিষিদ্ধ ফেনসিডিল সহ মাদক ব্যবসায়ী ইয়াছিন ওরফে তরাশ (৪৮) কে আটক করেছে থানা পুলিশ। সুত্রে জানা গেছে যে শুক্রবার (৮ মে) ভোর সকালে একটি গোপন সংবাদের ভিওিতে ফতুল্লা মডেল থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মোঃ আব্দুল গফফার তালুকদারের নেতৃত্বে মনির হোসেন ও ইকবাল হোসেনকে নিয়ে থানার আলীগঞ্জ এলাকার একটি পেট্রোল পাম্পের দক্ষিনে দিকের একটি স্থানে অভিযান চালায় পুলিশ।


পুলিশের উক্ত অভিযান টের পেয়ে এক মাদক ব্যবসায়ী পালিয়ে গেলেও চিহ্নিত মাদক ব্যবসায়ী ইয়াছিন ওরফে তরাশ কে ৩০ বোতল ফেনসিডিল সহ আটক করেন পুলিশ। ধৃত মাদক ব্যবসায়ী তরাশ ফতুল্লা থানার আলীগঞ্জের পেট্রোল পাম্পের দক্ষিনে পার্শ্ববর্তী এলাকার বাসিন্দা, এঘটনায় পুলিশ বাদী হয়ে ধৃত মাদক ব্যবসায়ী ইয়াছিন ওরফে তরাশ সহ পলাতক আসামীর বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করেন। ফতুল্লা মডেল থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই)মোঃ আব্দুল গফফার তালুকদার জানান, এ ঘটনায় মাদক সহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে মামলা দায়ের করে ধৃত আসামীকে বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে।
ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আসলাম হোসেন এ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন সন্ত্রাস, মাদক, জঙ্গী নির্মূলে কাজ করে যাচ্ছে পুলিশ, কোনে অবস্থায় মাদক ব্যবসায়ী সহ অপরাধীদের কোনো ছাড় দেওয়া হবে না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here