মুক্তিযোদ্ধাদের মাঝে ঈদ সামগ্রী বিতরন করলেন ব্যবসায়ী নেতা বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ আলী

98

মোঃ খোকন প্রধান, ষ্টাফ রিপোর্টার- নারায়ণগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোহাম্মদ আলী বলেছেন, ‘প্রধানমন্ত্রীকে যদি আমরা মুক্তিযোদ্ধারা সহযোগিতা না করি তাহলে হবেনা। দূরত্ব বজায় রেখে আমাদেরকে কাজ করতে হবে। সরকারি চেইন অব কমান্ড মেনে আমাদের চলতে হবে। ৭১’ এর যুদ্ধে তো আমরা ফিরে আসবো জেনে যাইনি। আজকে দেশের এই দুর্বিষহ অবস্থায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কথায় আপনারা কান দিচ্ছেন না, তার নির্দেশনা মানছেন না। আজ থেকে আপনার আশেপাশের বন্ধুবান্ধব যেই থাকুক সকলে মিলে সরকারি সকল নির্দেশনা মানতে হবে।

শনিবার (১৬ মে) দুপুরে নারায়ণগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা সংসদের উদ্যোগে সকল উপজেলায় ১৭৫০ জনের কাছে উপহার সামগ্রী পৌছে দেওয়ার সময়ে তিনি এসব কথা বলেন।জেলার পাচঁ উপজেলার মধ্যে সোনারগাঁয়ে ৩৫০, রূপগঞ্জে ২৫০, আড়াইহাজারে ২৫০, বন্দরে ১৬০, সদরে ৭৪০ মোট ১৭৫০ জন্য বীর মুক্তিযোদ্ধাদের জন্য উপহার সামগ্রী দেয়া হয়েছে। এতে সার্বিক সহযোগিতা করেছে মডেল গ্রুপ।

জেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার অ্যাডভোকেট নুরুল হুদা ও সদর উপজেলা কমান্ডার শাহজাহান ভূইয়া জুলহাস সকল উপজেলায় এ সামগ্রী প্রেরণ করেন এবং সদরে বিতরণ করেন ।এ সময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ চেম্বারের সভাপতি খালেদ হায়দার খান কাজল, মডেল গ্রুপের ডিজিএম (এডমিন, এইচআর, কমপ্লায়েন্দ) অরুপ কুমার সাহা, জিএম (উন্নয়ন) মনিরুজ্জামান সরকার ও প্রশাসনিক কর্মকর্তা তরিকুল ইসলাম, চাষাঢ়া ইউনিটের কমান্ডার নুর আলম মিয়া, এনায়েতনগর ইউপি কমান্ডার রমিজ উদ্দিন, গোগনগর ইউনিয়ন কমান্ডার মনির হোসেন, পাইকপাড়া ইউপি কমান্ডার আফজাল ও ফতুল্লা ইউপি কমান্ডার আলি নুর জসিম জামাল হোসেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here