1. abir.sayeed@gmail.com : abir :
  2. xerosmac@gmail.com : Mohin Soy : Mohin Soy
  3. zakariashipon1993@gmail.com : Narayanganj Tribune : Narayanganj Tribune
  4. sifat.sikder13@gmail.com : Sifat Sikder : Sifat Sikder
September 28, 2021, 5:33 pm

১৫ জনের বিরুদ্ধে কাউন্সিলর বাবু’র চাঁদাবাজি মামলা, গ্রেফতার এক

Reporter Name
  • Update Time : Sunday, December 20, 2020

নিজস্ব প্রতিবেদক : নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় ১৫ জনের বিরুদ্ধে চাঁদাবাজী মামলা করেছে নাসিক কাউন্সিলর ও ডিস ব্যবসায়ী আব্দুল করিম বাবু। রোববার সকালে ফতুল্লা মডেল থানায় মামলাটি দায়ের করেন।চাঁদাবাজী মামলার ১৫ আসামীর মধ্যে আরজান নামক এক আসামীকে গ্রেফতার করেছে পুলিশ।

মামলায় উল্লেখ করা হয়, ফতুল্লার বক্তবলী ইউনিয়নের চর বক্তাবলীর আরজান, লালমিয়ার চরের রতন, লক্ষীনগরের শওকত, সাইদুর, ডিক্রিরচরের জিলানী, রিয়াদ, মাহমুদপুরের আরিফ, রাব্বি, ইমরান, রামনগরের নাঈম মিস্ত্রি, লক্ষিনগরের দেলোয়ার, রং মিস্ত্রি জাহিদ, বক্তাবলী বাজারের আয়াতুল্লাহ, বক্তাবলীর ফয়সাল ও প্রসন্ন নগর খাজা মার্কেটের রুবেল সহ অজ্ঞাত ৫/৬ জন দীর্ঘ দিন ধরে নাসিক ১৭ নং ওয়ার্ড কাউন্সিলর ও এস.বি স্যাটেলাইট ক্যাবল টিভি নেটওয়ার্কের প্রোপাইটর আব্দুল করিম বাবুর কাছে প্রতিমাসে এক লাখ টাকা চাঁদা দাবী করে আসছে। চাঁদা দিতে অস্বীকার করায় আসামীরা ৪/৫ মাস যাবত বক্তাবলীর বিভিন্ন এলাকার গ্রাহকদের লাইনসহ ডিস সংযোগ সরঞ্জামাদি লুটে নেয়। এরমধ্যে ৩০ নভেম্বর বিকেলে ডিস লাইনের কর্মচারীদের মারধর করে তাদের কাছ থেকে ৪লাখ ১০হাজার টাকা মূল্যের ফাইবার অপটিক্যাল মেশিন ছিনিয়ে নেয় এবং প্রান নাশের হুমকি দিয়ে চলে যায়। এতে প্রায় ১০ হাজার প্রাহক টিভি বিনোদন এবং দেশের সংবাদ দেখা থেকে বঞ্চিত রয়েছেন।
এবিষয়ে ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন জানান, মামলা গ্রহণ করা হয়েছে। আসামীদের গ্রেফতারে চেষ্টা চলছে।
মামলার বাদী কাউন্সিলর আব্দুর করিম বাবু জানায়,দীর্ঘদিন যাবৎ এই চাদাঁবাজ চক্রটি তার ডিস ব্যবসার ক্ষেত্রে তাকে বাধা প্রদান সহ চাঁদা দাবী করে আসছে।প্রায় সময় চক্রটি তার ডিস সংযোগের তার রাতের আধারে কেটে নিয়ে যায়।তাই তিনি নিরুপায় হয়ে আইনের আশ্রয় নিয়েছেন।
অপরদিকে মামলার আসামীদের দাবী, তারা বক্তবলীর বিভিন্ন এলাকায় ১৪/১৫ বছর যাবত পৃথক ভাবে মুন্সিগঞ্জ ও কেরানীগঞ্জ থেকে ডিস সংযোগ মাসিক ভাড়ায় এনে বাড়ি বাড়ি সংযোগ দিয়ে ব্যবসা করতেন। কয়েক বছর যাবত আব্দুল করিম বাবু তার কাছ থেকে অতিরিক্ত ভাড়ায় ডিস সংযোগ এনে ব্যবসা করার প্রস্তাব দিয়ে আসছে। এতে কেউ রাজি না হওয়ায় একাধীকবার দেন দরবারও হয়েছে। অবশেষে ব্যর্থ হয়ে আব্দুল করিম বাবু আগে একটি এখন আরেকটি মোট ২টি মামলা করেছে। আদালতের কাছে তারা ন্যায় বিচার প্রার্থনা করবেন বলে জানান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 TV Site
Develper By ITSadik.Xyz