1. [email protected] : abir :
  2. [email protected] : Mohin Soy : Mohin Soy
  3. [email protected] : Narayanganj Tribune : Narayanganj Tribune
  4. [email protected] : Sifat Sikder : Sifat Sikder
October 23, 2021, 5:21 pm

মৃত্যুর ২২ বছর পরেও কবরে ‘অক্ষত লাশ’

Reporter Name
  • Update Time : Wednesday, September 2, 2020

২২ বছর আগে দাফন করা এক ব্যক্তির মরদেহ অক্ষত অবস্থায় উদ্ধার করা হয়েছে ঝালকাঠিতে। এসময় বিস্ময়করভাবে মরদেহ এবং কাফনের কাপড়ও অক্ষত ছিল।

 

গত মঙ্গলবার (১ সেপ্টেম্বর) বিকেলে পুনরায় ওই মরদেহ দাফন করা হয়েছে। ঘটনাটি ঘটেছে ঝালকাঠি সদর উপজেলার ভাটারাকান্দা গ্রামের।

জানা যায় ১৯৯৮ সালের দিকে একই গ্রামের বাসিন্দা মো. মোজাফফর আলী হাওলাদার ৬৫ বছর বয়সে মৃত্যুবরণ করেন। মৃত্যুর পর ভাটারাকান্দা গ্রামের পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছিল।

Image may contain: 6 people, people standing

এলাকার স্থানীয় ও স্বজনরা জানান, প্রায় ২২ বছর আগে ঝালকাঠি সদর উপজেলার চরকাঠি গ্রামে মো. মুজাফফর আলী হাওলাদার মারা যান। ওই গ্রামেই তাকে দাফন দেয়া হয়। দীর্ঘদিন ধরে গ্রামটিতে নদীগর্ভে বিলিন হওয়ার উপক্রম হলে মৃত মুজাফফর আলী হাওলাদারের স্বজনরা তার কবর স্থানান্তরের উদ্যোগ নেয়। পরবর্তীতে মুজাফফর আলী হাওলাদারের কবর স্থানান্তরের জন্য কবর খুঁড়লে সেসময় দেখা যায় মৃত ব্যক্তির কাপড় অক্ষত রয়েছে। এছাড়াও বিস্ময়করভাবে মৃতদেহটিও অক্ষত।

পরে স্বজনরা মৃতদেহটি উদ্ধার করে বাড়িতে নিয়ে এলে মরদেহের শুধু চামড়াগুলো হাড়ের সাথে মিশে গেছে দেখতে পায়। খবরটি মুহূর্তের মধ্যেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে ওই বাড়িতে লোকজন ভিড় করতে শুরু করে।

মঙ্গলবার আসর নামাজের পর জানাজা শেষে পুনরায় পারিবারিক কবর স্থানে দাফন করা হয় বলে জানান ধানসিঁড়ি ইউপি চেয়ারম্যান জাকির হোসেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 TV Site
Develper By ITSadik.Xyz