1. [email protected] : abir :
  2. [email protected] : Mohin Soy : Mohin Soy
  3. [email protected] : Narayanganj Tribune : Narayanganj Tribune
  4. [email protected] : Sifat Sikder : Sifat Sikder
October 23, 2021, 12:41 am

অস্ত্রসহ গ্রেফতার শামীমের মাদক ব্যবসার অডিও ফাঁস

Reporter Name
  • Update Time : Saturday, June 19, 2021

নিজস্ব প্রতিবেদকঃ ফতুল্লার তক্কার মাঠের বহুল আলোচিত মাদক ব্যবসায়ী, ক্যাডার শরীফ হোসেন শামীমের চাঞ্চল্যকর বেশকিছু অডিও রেকর্ড ফাঁস হয়েছে। এতে মাদকের ডিলারদের সাথে ব্যবসা পরিচালনা, মাদকের অর্থের ভাগবাটোয়ারা করতে শোনা যায় শামীমকে। খোদ আইন শৃংখলা রক্ষাকারী বাহিনী র‍্যাব শামীমের ব্যবহৃত মোবাইল ফোন হতে রেকর্ডগুলো উদ্ধার করে। এতে স্পষ্ট শোনা যায় শরীফ হোসেন শামীম মাদকের ডিলারের সাথে ইয়াবা ও গাঁজাসহ বিভিন্ন মাদকদ্রব্য আদান-প্রদানসহ অর্থ লেনদেনের ব্যাপারে আলোচনা করছে।

একাধিক সূত্রমতে, নিজেকে কখনো ছাত্রলীগ নেতা আবার কখনো যুবলীগ নেতা হিসেবে পরিচয় দেওয়া চিহ্নিত মাদক ব্যবসায়ী শামীম দীর্ঘদিন যাবৎ ফতুল্লার তক্কার মাঠ এলাকায় মাদক ব্যবসা নিয়ন্ত্রণ করে আসছে।

 

সূত্র জানায়, একের পর এক সন্ত্রাসী কর্মকান্ড করে পুরো এলাকাবাসীকে অতিষ্ঠ করে তুলেছে সন্ত্রাসী শামীম। সাধারণ মানুষ থেকে শুরু করে ব্যাংকার,সরকারী চাকুরীজীবী, ব্যবসায়ী এমনকি সাংবাদিকরাও রেহাই পায়নি এই তার অত্যাচার থেকে। সন্ত্রাস,চাঁদাবাজি করা শামীম বাহিনীর নিয়মিত রুটিনে পরিনত হয়েছে এমন অভিযোগ স্থানীয় বাসিন্দাদের।

জেলা ও মহানগর ছাত্রলীগ নেতাদেও সাথে ছবি ব্যবহার করে এলাকাকায় প্রভাব বিস্তার করার অভিযোগও রয়েছে শামীমের বিরুদ্ধে। একটি রাজনৈতিক অফিসকে টর্চার সেল হিসেবে ব্যবহার করছে শামীম। এখানেই বসেই সে মাদক ব্যবসাসহ নানা ধরনের অপরাধমূলক কর্মকান্ড নিয়ন্ত্রণ করে থাকে বলে স্থানীয়দের অভিযোগ।

স্থানীয় অপর একটি সূত্র জানায়, ছাত্রলীগের নাম ব্যবহার করে একাধিক সন্ত্রাসী কর্মকাণ্ড করার কারণে জেলা ও মহানগর ছাত্রলীগের শীর্ষ নেতারা শামীমকে কয়েকবার ডেকে নিয়ে শাসিয়ে দেয়। কিন্তু এরপরও থেমে থাকেনি তাদের সন্ত্রাসী কর্মকাণ্ড। অনুসন্ধান বলছে, ময়লার গাড়ি চালক বিল্লালের মা’ নামে পরিচিত এক নারী গাজা ব্যবসা করছে শামীমের প্রভাবে। শামীমের
সেল্টারে মাদক ব্যবসা করছে সুজন, আল-আমিন, কাইল্লা রাসেদ, ইয়াবা জহির ও গাজা ইব্রাহিম।  এক ইয়াবা বিক্রেতা নারীর কাছ থেকেও মাসে ৪ বারে শামীম নিচ্ছে ৬-৮ হাজার টাকা।

এছাড়া মাদক ব্যবসায়ী শাহ আলম, আবু নছর ও রানার সহযােগীতায় মাসে ৮ থেকে ১০ দিন জুয়ার আসর বসান শামীম। সেখান থেকেও আসে তার মােটা অঙ্কের টাকা। এছাড়া জোড়া মসজিদ, ব্যাংকলনী, পিলকুনী,পেয়ারাবাগান, তক্কারমাঠ, পিটিআই ভবন, বরাফকল,রােড এলাকায় ছিনতাইকারী কিশাের গ্যাং প্রধান ইয়াবা ব্যবসায়ী পার্থ,লাভলু জহির, ইব্রাহিম, অয়ন, হলিদ, তারেক, বরিশাইল্লা আল আমিনসহ বেশ কিছু কিশাের ও তরুণকে শেল্টার দেন এই শামীম।

May be an image of 6 people, including Jim Tariqul, beard and text

প্রসঙ্গত, নারায়নগঞ্জ লিংক রোডে ছিনতাইয়ের প্রস্তুতিকালে ধারালো অস্ত্রসহ ৩ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-৩। এ সময় তাদের কাছ থেকে ছিনতাইয়ের কাজে ব্যবহৃত ৩ টি ছুরি উদ্ধার করা হয়েছে। সোমবার (১৫ জুন) রাতে একমি সাত তলা ভবনের ও পিবিআই’র প্রস্তাবিত কার্যালয়ের সামনে থেকে তাদেরকে গ্রেফতার করা হয় । মঙ্গলবার (১৫ জুন) সকালে গ্রেপ্তার আসামীদের ফতুল্লা থানায় হস্তান্তর করা হয়।পরে র‌্যাব বাদী হয়ে ৯৩৯ ও ৪০১ ধারায় মামলা দায়ের করে।

গ্রেফতারকৃতরা হলেন-ফতুল্লা কুতুবপুর ইউনিয়নের শেহাচরের বড় বাড়ীর আমিনুল ইসলামের ছেলে মো. শরিফ হোসেন শামীম (২৬), পশ্চিম দেওভোগের মৃত জুলহাস মিয়ার ছেলে মো. ইকবাল হোসেন (৩৪) ও পটুয়াখালীর কশমিনার চোঙ্গাচর গ্রামের মৃত লাল মিয়ার ছেলে মো. শাহিন ইসলাম (৩৫)।
ফতুল্লা থানার অফিসার ইনচার্জ (ওসি) রাকিবুজ্জামান জানান, আসামীরা পিবিআই’র প্রস্তাবিত কার্যালয়ের সামনে রাতে শামীমের নেতৃত্বে ছিনতাইয়ের প্রস্তুতি নিচ্ছিলেন। র‌্যাব-৩ এর একটি অভিযানিক দল ওই সময় তাদের গ্রেপ্তার করেন। সকালে থানায় হস্তান্তর করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 TV Site
Develper By ITSadik.Xyz